কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


স্পর্শ নিয়ে নিরব-ঋতুপর্ণা

কয়েক দিন আগে কলকাতায় বেড়াতে গিয়েছেন চিত্রনায়ক নিরব। সেই সুযোগে ঘুরে এসেছেন সিনেমা হল থেকে। দেখেছেন শাহরুখ খান অভিনীত সিনেমা ‘পাঠান’। সিনেমা দেখে ভীষণ উচ্ছ্বসিত নিরব। কলকাতায় যে কেবল ঘুরে বেড়াচ্ছেন নিরব, তা নয়। এই সুযোগে সেরে নিচ্ছেন সিনেমা নিয়ে আলোচনা। ২৬ জানুয়ারি নিরব গেলেন অভিনেত্রী ঋতুপর্ণার বাড়িতে। একসঙ্গে সময় কাটালেন, গল্প করলেন আর আলোচনা সারলেন নিজেদের নতুন সিনেমা ‘স্পর্শ’ নিয়ে।


দীর্ঘদিন পর শুরু হচ্ছে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা নির্মাণ। ‘স্পর্শ’ নামের সিনেমাটি পরিচালনা করছেন ঢাকার অনন্য মামুন ও কলকাতার অভিনন্দন দত্ত। নায়কের চরিত্রে আছেন নিরব, নায়িকা কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলাদেশের আরিয়ানা জামানও থাকছেন এই সিনেমায়। গত বছর নভেম্বরে আনুষ্ঠানিক ঘোষণা আসে সিনেমাটির।


ঋতুপর্ণার বাড়িতে গেলে নিরবকে অভ্যর্থনা জানান অভিনেত্রী। দুজনেই কথা বলেন ভারতীয় একটি গণমাধ্যমের সঙ্গে। এরপর দুই বাংলার দর্শকদের জন্য একটি ভিডিও বার্তা দেন তাঁরা। ঋতুপর্ণা বলেন, ‘ভারত আর বাংলাদেশের বিভাজনটা আমি একদম মানি না। আমার মনে হয় আমরা সবাই এক। সে জন্য স্পর্শটা এখানে অনেক গভীর। যে সিনেমাটি আমরা করতে চলেছি বা করছি, সেটা একটা গভীর সম্পর্কের গল্প। নিরব তো সুপারস্টার বাংলাদেশের, আর এই দেশটার সঙ্গে আমারও ভীষণ ভালো সম্পর্ক। তাই যখনই বাংলাদেশের ছবির কথা হয়, আমি কখনোই না বলতে পারি না।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন