কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


ভুল নম্বরে টাকা যাওয়ায় গুলশানে গুলি!

রাজধানীর গুলশানে এক ব্যবসায়ী মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে একটি নম্বরে ৭৫ হাজার টাকা পাঠান। সেই নম্বর ভুল হওয়াকে কেন্দ্র করে শুরু হয় মারপিট। এক পর্যায়ে যিনি টাকা পাঠিয়েছিলেন তিনি আত্মরক্ষার্থে তার সঙ্গে থাকা পিস্তল দিয়ে গুলি করেন। গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল আহাদ বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানান।

উপ-পুলিশ কমিশনার বলেন, ভুল নম্বরে টাকা যাওয়াকে কেন্দ্র করে এই গোলাগুলির সৃষ্টি হয়। শুধু ভুল নম্বরকে কেন্দ্র করেই গুলি, নাকি এর পেছনে আর কোনও ঘটনা রয়েছে এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বিকাশের একটি প্রতারক চক্রকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। গুলশান মার্কেটের এক ব্যবসায়ী এই প্রতারণায় জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। সেচ্ছাসেবক লীগের গুলশান শাখার সভাপতি ও উত্তরের সহ-সভাপতি ওয়াহিদ মিন্টু ওই ব্যক্তিকে (যাকে প্রতারক হিসেবে সন্দেহ করা হচ্ছে) গুলশান মার্কেটে পেয়ে মারধর করেন। এই সময় ওই মার্কেটের সব ব্যবসায়ী কর্মচারী মিলে ওই দুই নেতাকে বেধড়ক মারধর করতে থাকেন। এসময় ওয়াহিদ নিজের জীবন বাঁচাতে লাইসেন্স করা পিস্তল দিয়ে ফাঁকা গুলি করেন। পরে পুলিশ এসে তাকে নিয়ে যায়। বতর্মানে গুলশান থানায় আটক রয়েছেন তিনিসহ দুই জন।

জানা যায়, মার্কেটের মেঝেতে দুই রাউন্ড ফাঁকা গুলি করেন ওয়াহিদ। এ সময় তা টাইলসে লেগে এক পথচারী ও এক রিকশাচালকসহ দুই জনের শরীরে বিদ্ধ হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন