কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রকৃতির কোলে বসেই রসনা তৃপ্তি, ‘ডেট’ এ গিয়ে ক্যামেরাবন্দি বিরুষ্কা

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩, ১৮:১৬

নতুন বছর শুরু করেছেন পরিবারের সঙ্গে সময় কাটিয়ে। স্ত্রী ও সন্তানকে সঙ্গে নিয়েই বর্ষবরণ করেছেন ক্রিকেট তারকা বিরাট কোহলি। এবার স্ত্রী অনুষ্কার সঙ্গে সমুদ্রসৈকতে সময় কাটানোর ছবি সমাজমাধ্যমে শেয়ার করলেন বিরাট। ক্যাপশনে শুধুই ভালবাসার ইমোজি।


বিয়ে করেছেন ৪ বছর আগে। তার আগে প্রেম। সম্পর্কের বয়স হলেও এখনও প্রেম এতটুকু ফিকে হয়নি এই জুটির। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। দু’জনেই নিজেদের কর্মক্ষেত্রে যথেষ্ট সফল। ক্রিকেট জগতে যেমন বিরাট একের পর এক রেকর্ড গড়েছেন, অনুষ্কাও বলিউডে নিজের জন্য আলাদা জায়গা তৈরি করেছেন। অভিনয় থেকে প্রযোজনা, সব ক্ষেত্রেই সাফল্য অর্জন করেছেন আসন্ন ‘চাকদা এক্সপ্রেস’ ছবির অভিনেত্রী।


সংবাদমাধ্যমের কাছে ব্যক্তিগত জীবন নিয়ে গোপনীয়তা বজায় রাখলেও সমাজমাধ্যমে নিজেদের ভক্তদের জন্য মাঝেমধ্যেই ছবি পোস্ট করেন বিরুষ্কা। নিজেদের প্রেম উদ্‌যাপন করতে, বা একে অপরকে জন্মদিনে ও বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানাতে ভোলেন না দম্পতির কেউই। এ বার স্ত্রী অনুষ্কার সঙ্গে সমুদ্রসৈকতে সময় কাটানোর ছবি পোস্ট করলেন ভারতীয় ক্রিকেট তারকা। কোথায় বেড়াতে গিয়েছেন বা কী বৃত্তান্ত, তা যদিও সমাজমাধ্যমে জানাননি বিরাট। তবে ছবি দেখেই বোঝা যায়, পরস্পরের সঙ্গ বেশ উপভোগ করছেন যুগল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও