কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


‘ওয়ান ইলেভেন’ দিয়ে এবার বড় পর্দায় ফিরছেন আফজাল

দেশের দাপুটে অভিনেতাদের একজন আফজাল হোসেন! মাঝখানে অভিনয় থেকে যেনো স্বেচ্ছা নির্বাসনে ছিলেন! অভিনয়ের কোনো মাধ্যমেই খুব একটা দেখা যায়নি তাকে। হাল সময়ে ওটিটির বদৌলতে অভিনয়ে কিছুটা নিয়মিত হয়েছেন। তবে সিনেমায়?

ভক্ত-অনুরাগীদের জন্য আশার কথা হচ্ছে, খুব শিগগির সিনেমাতেও দেখা যাবে আফজাল হোসেনকে! আর সেই সিনেমাটির নাম ‘ওয়ান ইলেভেন’। এটি নির্মাণ করেছেন কামরুল ইসলাম রিফাত।

থ্রিলারধর্মী ‘ওয়ান ইলেভেন’ সিনেমাটিতে ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন আফজাল হোসেন। এ বিষয়ে নির্মাতা চ্যানেল আই অনলাইনকে বলেন, আফজাল হোসেন কিংবদন্তী অভিনেতা। ‘ওয়ান ইলেভেন’ এ যে চরিত্রটিতে তিনি অভিনয় করতে যাচ্ছেন, আশা করি দর্শক মুগ্ধ হবেন।

সিনেমার অন্যান্য চরিত্রে কারা অভিনয় করছেন কিংবা সিনেমার নাম কেন ‘ওয়ান ইলেভেন’, এসব প্রশ্নের উত্তরে বেশ কৌশলী নির্মাতা। সিনেমাটি সম্পর্কে শুধু বললেন, “ধুরন্ধর রহস্য রোমাঞ্চকর ইতিহাসকে আতশ কাঁচের নিচে ফেলতেই স্পষ্ট দেখা মেলে নায়ক, খলনায়ক, পুলিশ, গোয়েন্দা, লেখক, গণমাধ্যম আর কিছু অসমাপ্ত প্রশ্নের ভুলভ্রান্তিতে ভরা উত্তর। এ চলচ্চিত্র সে গল্পও বলে।”

হুমায়ুন কবির বিশ্বাসের গল্পে ‘ওয়ান ইলেভেন’ এর সংলাপ লিখেছেন গল্পকার মোজাফফর হোসেন। আর চিত্রনাট্য সংশোধন ও পরিমার্জন করেছেন গুণী চলচ্চিত্রকার যুগল নূরুল আলম আতিক ও মাতিয়া বানু শুকু।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন