কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


৭ দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক শিক্ষকের প্রাইভেটকার চাপায় রুবিনা আক্তার নামে এক নারীর মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। আগামী ৯ জানুয়ারির মধ্যে এই প্রতিবেদন দিতে বলা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) মামলাটির এজাহার আদালতে আসে। এরপর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাকিল আহাম্মদের মামলার এজাহার গ্রহণ করে নীলক্ষেত পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. জাফরকে মামলার তদন্ত করে আগামী ৯ জানুয়ারি প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এর আগে মামলার বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ বলেন, নারীর মৃত্যুর ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা করা হয়েছে। এতে গাড়িচালক আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক শিক্ষক আজহার জাফর শাহকে আসামি করা হয়েছে।

এর আগে, গতকাল শুক্রবার বিকেল ৩টায় ঢাবির কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় রুবিনাকে প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে তিনি গাড়ির নিচেই আটকে পড়েন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলের আরোহী এক নারীকে প্রাইভেটকার (ঢাকা মেট্রো ক ০৫-০০৫৫) ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গাড়ির নিচেই আটকা পড়েন নারী। পরে চালক গাড়ি না থামিয়ে বেপরোয়া গতিতে টিএসসি দিয়ে নীলক্ষেত এলাকার দিকে যাচ্ছিলেন। এ সময় উপস্থিত জনতা গাড়ির দিকে ইট-পাটকেল মারতে থাকলেও চালক গাড়ি থামাননি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন