কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


ঘরোয়া ক্রিকেটে ফিরতেই রান পেলেন রাব্বি

মাহমুদউল্লাহ রিয়াদের বিকল্প হিসেবে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে গিয়েছিলেন। কিন্তু বাংলাদেশের ক্রিকেটে মাহমুদউল্লাহ নামটার যে ওজন, সেটার ভার একেবারেই বহন করতে পারেননি ইয়াসির আলী রাব্বি। বিশ্বকাপে তিনি চরমভাবে ব্যর্থ হয়েছেন। তিন ম্যাচে সুযোগ পেয়ে করেছেন যথাক্রমে- ৩, ১* এবং ১ রান! সেই রাব্বি ঘরোয়া ক্রিকেটে ফিরেই পেলেন রানের দেখা।

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে ভার্সনের আসরে পূর্বাঞ্চলের হয়ে আজ দারুণ ফিফটি করেছেন ইয়াসির আলী। তার ইনিংসের সৌজন্যে মধ্যাঞ্চলের বিপক্ষে ২৫৪ রান সংগ্রহ করে পূর্বাঞ্চল। এর আগে মুশফিক এবং আফিফও বেশ ভালো ব্যাটিং করেছেন এবং জুটি গড়েছেন।  টস জিতে ব্যাটিংয়ে নামা পূর্বাঞ্চলের হয়ে ওপেন করা মাহমুদুল হাসান জয় (১) আবারও ব্যর্থ। এছাড়া ইমরুল কায়েস (৪), তামিম ইকবাল ২৯ বলে ১‌৮ রানে আউট হন।

মুশফিক-আফিফের ৫৪ রানের জুটি প্রাথমিক ধাক্কা সামাল দেয়। আফিফ ২৭ বলে ২৮ আর মুশফিক ৭৭ বলে ৪৪ রান করেন। এরপর দ্রুত কিছু উইকেট পতনের পর ৯ম উইকেটে এবাদত হোসেনকে নিয়ে ৭২ রানের দারুণ জুটি গড়েন ইয়াসির। খেলেন ৭৩ বলে ৮০ রানের ইনিংস। মধ্যাঞ্চলের বোলারদের মাঝে ৩৯ রানে ৪ উইকেট নেন তাইজুল। ২টি করে নিয়েছেন রবিউল আর সুমন খান। বেদম মার খাওয়া হাসান মাহমুদ ৯ ওভারে ৭১ রান দিয়ে উইকেটশূন্য।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন