কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


প্রেমিকাকে খুন করে ৩৫ টুকরো, ১৮ রাতে পুঁতেছেন দিল্লির জঙ্গলে

ভারতে এক ব্যক্তির বিরুদ্ধে তার প্রেমিকাকে খুন করে মৃতদেহের বিভিন্ন অংশ দিল্লির একটি জঙ্গলে পুঁতে ফেলার অভিযোগ করেছে পুলিশ।

এনডিটিভি জানিয়েছে, আফতাব আমিন পুনাওয়ালা নামের ওই ব্যক্তি তার প্রেমিকা শ্রদ্ধাকে গত ১৮ মে খুন করার পর মৃতদেহ ৩৫ টুকরো করেন; এরপর সেগুলো রাখতে তিনি নতুন একটি ফ্রিজও কেনেন বলে ভাষ্য পুলিশের বিভিন্ন সূত্রের।

পরের ১৮ রাত ধরে আফতাব দিল্লির মেহরৌলি জঙ্গলের বিভিন্ন অংশে ওই টুকরোগুলো পুঁতে ফেলেন; এজন্য রাত ২টার সময় বাসা থেকে বের হতেন তিনি, বলছে সূত্রগুলো।

২৬ বছর বয়সী শ্রদ্ধা মুম্বাইয়ে একটি বহুজাতিক কোম্পানির কল সেন্টারে কাজ করতেন, সেখানেই আফতাবের সঙ্গে পরিচয় হয় তার। এক পর্যায়ে দুজনের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। 

কিন্তু তাদের এ সম্পর্ক শ্রদ্ধার পরিবার মেনে না নেওয়ায় দুজন পালিয়ে দিল্লি চলে যান, ওঠেন মেহরৌলির একটি ফ্ল্যাটে। তার কিছুদিন পর থেকে শ্রদ্ধা পরিবারের সদস্যদের ফোন ধরাও বন্ধ করে দেন।

মঙ্গলবার শ্রদ্ধার বাবা বিকাশ মদন মেয়ের খোঁজে দিল্লিতে আসেন। শ্রদ্ধার ফ্ল্যাটে গিয়ে সেটি বন্ধ দেখার পর তিনি মেহরৌলি পুলিশের দ্বারস্থ হন এবং মেয়েকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন