কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


যে কথা সঙ্গীর কাছে গোপন করেন নারীরা

নারী-পুরুষ দুজনের বোঝাপোড়া ও ভালোবাসার কারণেই একটি সম্পর্ক পরিণতি পায়। সম্পর্ক টিকিয়ে রাখতে সবাই যে যার নিজের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেন।

ঠিক তেমনই নারীরাও সম্পর্ক টিকিয়ে রাখতে ও দীর্ঘস্থায়ী করতে সব সময়ই সতর্ক থাকেন। সঙ্গী যেন তার কোনো কাজে মনে কষ্ট না পান সেদিকেও বিশেষ লক্ষ্য রাখেন নারীরা। এমনকি সঙ্গীকে খুশি রাখতে এমন অনেক বিষয় আছে যা নারীরা নিজের মধ্যেই লুকিয়ে রাখেন।

বিশেষজ্ঞদের কথায়, কিছু কিছু বিষয় আছে যা বুঝে শুনেই স্বামী বা প্রেমিকের কাছে গোপন করেন নারীরা। চলুন তবে জেনে নেওয়া যাক কোন কোন বিষয়গুলো নারীরা সঙ্গীর কাছে গোপন রাখতে পছন্দ করেন-

শারীরিক বিভিন্ন সমস্যা

শারীরিক বিভিন্ন সমস্যা কথা নারীরা সঙ্গীর কাছে সহজে প্রকাশ করেন না। সঙ্গী যাতে তাকে নিয়ে অযথা উদগ্রীব না হন এ কারণে শরীর খারাপের কথা লুকান অনেক নারীই। তবে সঙ্গী হিসেবে আপনার কিন্তু উচিত সঙ্গীনীর সব বিষয়ে খেয়াল রাখা।

অফিসের কথা

বেশিরভাগ নারীই ব্যক্তিগত জীবন ও কর্মজীবন আলাদা রাখতে পছন্দ করেন। এ কারণে অফিসের বিভিন্ন বিষয় নিয়ে সঙ্গীর সঙ্গে তেমন কথা বলেন না নারীরা।

অনেকে নারীই অফিসে নানা ধরনের সমস্যার সম্মুখীন হন, তবুও তা নিজের মধ্যেই রাখেন নারীরা। আসলে অফিসের চাপ যাতে পরিবার ও প্রিয়জনের উপরে না পড়ে সে কারণেই নারীরা এ বিষয় লুকিয়ে রাখেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন