কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


তোমরা সবাই একেকজন নেতা: সাঙ্গাকারা

ক্রিকেটবিশ্বকে দুর্দান্ত দুটি সপ্তাহ উপহার দিয়ে আজ পর্দা নামছে এশিয়া কাপের ১৫তম আসরের। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ে মুখোমুখি পাকিস্তান ও শ্রীলংকা।
 
টুর্নামেন্টের শুরুতে পাকিস্তানকে ফেভারিট মানা হলেও শ্রীলংকাকে বিদায়ের দলেই রাখা হয়েছিল।  আর সেই শ্রীলংকা সুপার ফোরে এসেই চমক দেখাল।  টানা চার ম্যাচ জিতল। উঠল ফাইনালে।  সবশেষ ম্যাচে পাকিস্তানকেও ৫ উইকেটে উড়িয়ে দিল।


স্বদেশি বর্তমান তারকাদের এমন নৈপুণ্যে উচ্ছ্বসিত শ্রীলংকার সাবেক অধিনায়ক কুমার সাঙ্গাকারা।  তাই ফাইনাল ম্যাচের আগে দাসুন শানাকাদের আবেগঘন বার্তা দিয়ে রাখলেন এ কিংবদন্তি লঙ্কান ক্রিকেটার।

লংকান ক্রিকটারদের উদ্দেশ্যে সাঙ্গাকারা বলেছেন, ‘তোমরা সবাই একেকজন নেতা’।  

এ বার্তা শানাকাদের ফাইনালের আগে আরও শানিত করবে নিশ্চিত।

শ্রীলংকার ক্রিকেটের পেজে প্রকাশিত সেই ভিডিওবার্তা সাঙ্গাকারা জানিয়েছেন, ছেলেদের খেলায় নজর রাখছেন তিনি।  দুর্দান্ত খেলছে শানাকার দল।

লঙ্কান অধিনায়কের উদ্দেশ্যে সাঙ্গকারা বলেছেন, ‘দাসুন, তোমাকে এবং শ্রীলংকা দলকে এই বার্তা পাঠানো আমার জন্য খুব আনন্দের এবং সম্মানের। এশিয়া কাপের ফাইনালে মাঠে নামার আগে তোমাদের জন্য আমার শুভকামনা। আমি তোমাদের খেলায় নজর রাখছি। তোমাদের দল কেবল এই এশিয়া কাপ নয় পুরো মাসজুড়ে যেই ক্রিকেট খেলছো এটা অনুপ্রেরণামূলক। তোমরা মারাত্মকরকম ভালো খেলছ। তোমরা সবাই একেকজন নেতা।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন