কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


ক্ষুব্ধ ছাত্রলীগ নেতারা দিতে পারেননি অভিযোগপত্র

ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের বিরুদ্ধে সংগঠনটির শতাধিক কেন্দ্রীয় নেতার সই করা অভিযোগপত্র আওয়ামী লীগের দপ্তর সেল নেয়নি। গতকাল শনিবার দুপুরে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে অভিযোগপত্র জমা দিতে গেলে দপ্তর সম্পাদক বিপ্লব বড়ূয়া তা নেননি বলে সমকালকে জানিয়েছেন ছাত্রলীগের একাধিক নেতা। তাঁরা বলেছেন, অভিযোগপত্র জমা না নেওয়া পর্যন্ত তা দেওয়ার চেষ্টা চালানো হবে।

গত শুক্রবার জয়-লেখকের বিরুদ্ধে এক-তৃতীয়াংশ কেন্দ্রীয় নেতার সই করা অভিযোগপত্র শনিবার দপ্তর সেলের মাধ্যমে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেওয়া হবে- এ-বিষয়ক একটি প্রতিবেদন সমকালে গুরুত্ব দিয়ে প্রকাশ করা হয়। পরে বিষয়টি আলোচনায় আসে।

সংশ্নিষ্ট সূত্র জানায়, গতকাল ছাত্রলীগ নেতারা অভিযোগপত্র জমা দিতে গেলে তাঁরা জানতে পারেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ূয়া তাঁর কক্ষ থেকে বের হয়ে ওপরের তলায় গেছেন। কার্যালয়ের কর্মচারীকে দিয়ে খবর পাঠানো হলে তিনি নিচে নামবেন বলে জানান। এ সময় তিনি ছাত্রনেতাদের বসতে বলেন। বেশ কিছুক্ষণ অপেক্ষার পর নেতারা জানতে পারেন, দপ্তর সম্পাদক বের হয়ে গেছেন।

অভিযোগ দিতে যাওয়া ছাত্রনেতারা বলেন, 'আমরা আগামীকাল (রোববার) আবারও অভিযোগপত্র জমা দিতে যাব। এ ছাড়া ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগ নেতাদের সঙ্গে আমরা বসব এবং দপ্তর সম্পাদকের কাছেও আবার যাব। রোববার সম্ভবত আমরা বিকেলের দিকে যাব।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন