কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


অসুস্থ হয়ে পড়েছেন রানি এলিজাবেথ, উদ্বিগ্ন চিকিৎসকেরা

অসুস্থ হয়ে পড়েছেন রানি দ্বিতীয় এলিজাবেথ। চিকিৎসকদের পরামর্শ অনুসারে বর্তমানে তিনি স্কটল্যান্ডে অবস্থিত বালমোরাল প্রাসাদে অবস্থান করছেন। তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তাঁর চিকিৎসকেরা। রানির বাসভবন বাকিংহাম প্যালেস তাঁর অসুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি নিউজের এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা গেছে।


বাকিংহাম প্রাসাদ এক বিবৃতিতে বলেছে, ‘স্থানীয় সময় আজ বৃহস্পতিবার সকালে আরও মূল্যায়নের পর রানির চিকিৎসকেরা তাঁর স্বাস্থ্যের ব্যাপারে উদ্বেগ প্রকাশ করেছেন এবং তাঁকে চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে থাকার পরামর্শ দিয়েছেন।’ বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘রানি বর্তমানে বালমোরাল প্রাসাদে সন্তোষজনক অবস্থায় রয়েছেন।’

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, যুবরাজ চার্লস রানির সঙ্গে রয়েছেন এবং ডিউক অব কেম্ব্রিজ রানির পাশে থাকার উদ্দেশ্যে বালমোরালের পথে রওনা হয়েছেন। এ ছাড়া, ডাচেস অব কর্নওয়ালও বালমোরালের পথে রয়েছেন। এই ঘোষণা এমন এক সময়ে এল যার মাত্র একদিন আগেই স্থানীয় সময় গতকাল বুধবার রানি এলিজাবেথ দেশটির প্রিভি কাউন্সিলের একটি ভার্চুয়াল বৈঠক থেকে স্বাস্থ্যগত কারণ দেখিয়ে নিজেকে প্রত্যাহার করে নেন। সে সময়ই চিকিৎসকেরা তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন