কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


‘ফোন সেক্স’ করেও বাদ পড়েছিলেন রাধিকা!

বলিউডে রাধিকা আপ্তে বরাবরই ব্যতিক্রমধর্মী এক অভিনেত্রী। বলিউডের দুঃসাহসী অভিনেত্রীর তালিকায় রাধিকার নাম সবার উপরের দিকেই থাকবে। মূল ধারার বাণিজ্যিক চলচ্চিত্রে যেমন সকলের মন জয় করেছেন, তেমনি ভিন্নধর্মী সিনেমায় তাঁর অভিনয় চমকে দিয়েছে সবাইকে। অভিনয়ের পাশাপাশি তাঁকে ঘিরে বিতর্কও কম নয়।

'ফোন সেক্স' থেকে বিদেশি ছবির অন্তরঙ্গ দৃশ্য ফাঁস, বহু বিতর্কের কেন্দ্রবিন্দুতে এই নায়িকা। 

তবে ব্যক্তিগত জীবনে গোপনীয়তা বেশ বজায় রাখলেও বিতর্ক তাঁর পিছু ছাড়েনি। একাধিকবার তাঁর কিছু মন্তব্যে বেশ নড়েচড়ে বসেছিল বলিউড। এর আগে রাধিকা জানিয়েছিলেন, যে ২০০৯ সালে অনুরাগ কশ্যপের ‘দেব ডি’ সিনেমার অডিশনে তাঁকে ‘ফোন সেক্স’ করতে হয়েছিল।

তিনি বলেছিলেন, ‘‘আমি তখন পুণেতে থাকতাম। এর আগে কখনও ফোন সেক্স করার অভিজ্ঞতা ছিল না। কিন্তু সকলের সামনে আমায় ফোন সেক্স করতে হয়েছিল। কিন্তু এরপরও আমাকে সেই সিনেমায় নেওয়া হয়নি। ’’

এরপর ২০১৫ সালে লীনা যাদবের সিনেমা ‘পার্চড’ সিনেমায় আদিল হুসেনের সঙ্গে রাধিকার ঘনিষ্ঠ শরীরী দৃশ্য বেশ ঝড় তুলেছিল। সিনেমাটি মুক্তির আগেই ইন্টারনেটে ওই দৃশ্য ফাঁস হতেই তা নিয়ে জোর বিতর্ক তৈরি হয়েছিল। ‘পার্চড’ এর বিতর্কের কয়েক বছরের মধ্যেই আবারও সমালোচনার মুখে পড়েন রাধিকা। ব্রিটিশ-আমেরিকান সিনেমা ‘দ্য ওয়েডিং গেস্ট’ এ দেব পাটেলের সঙ্গে তাঁর যৌনদৃশ্য নিয়ে বেশ বিতর্ক তৈরি হয়েছিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন