কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


ট্রেন্ডে এখন ঢিলেঢালা পোশাক

পোশাকের ট্রেন্ড কখন কী হবে, সেটা সব সময় বলা সম্ভব নয়। এই স্কিন টাইট তো এই ঢিলেঢালা। আবার কদিন বাদে অন্য কিছু। মানুষ ও ফ্যাশন যত দিন আছে, এই বৈচিত্র্য থাকবেই।


তবে প্রশ্ন হলো, ক্লোজেটে নতুন কিছু যোগ করার কথা ভাবছেন কি? উত্তরটা যদি হ্যাঁ হয়, তবে চলতি হাওয়ার প্রবাহে একটু উসকে দেওয়াই যায়। আশপাশে তাকালেই টের পাবেন, একেবারে আঁটসাঁট, টাইট ফিট পোশাকের পরিবর্তে আকারে খানিক বড় বা ওভার সাইজ পোশাক-আশাকে স্বাচ্ছন্দ্য খুঁজে পাচ্ছেন তরুণীরা; বিশেষ করে পশ্চিমা ঘরানার পোশাক পরতে যাঁরা অভ্যস্ত, তাঁরা বেছে নিচ্ছেন ঢিলেঢালা টি-শার্ট, ক্রপ টপ, প্যান্ট, ট্রাউজার, লুজ ফিটিং শার্টসহ আরও অনেক রকম পোশাক। ফ্যাশন রানওয়ে থেকে শুরু করে স্ট্রিট স্টাইল ফলোয়াররাও বুঁদ হয়ে আছেন ওভার সাইজ পোশাকের প্রেমে।


ঢিলেঢালা ডেনিম প্যান্ট
ডেনিম মানেই এককথায় কুল। ভ্যাপসা গরমের দিনগুলোয় ক্যাজুয়াল আউটফিটে নিমেষেই পা গলাতে পারেন ঢিলেঢালা ডেনিম প্যান্টে। এর সঙ্গে ওপরে পরা যেতে পারে সাদা রঙের ক্রপ টপ বা ঢিলেঢালা টি-শার্ট।  


কিমানো 
নিজের সঠিক মাপ থেকে এক-দুই সাইজ বড় কিমানো কিন্তু চড়িয়ে নিতেই পারেন গায়ে। স্বভাবে যাঁরা একটু আলসে, তাঁরা ঝটপট বাইরে বা ক্লাসে যাওয়ার জন্য তৈরি হতে এর চেয়ে ভালো সমাধান পাবেন না নিশ্চিত। কিমানো চলতি ফ্যাশনে একটা বড় জায়গা দখল করে নিয়েছে গত এক বছরে।

ব্যাগি শার্ট 
প্রশ্নটা যদি হয় ব্যাগি পোশাক কি ফ্যাশনেবল? উত্তরটা খুব সহজ। ফ্যাশন ইন্ডাস্ট্রি দাপিয়ে বেড়াচ্ছে এখন এই ট্রেন্ড। স্টাইলিশ দেখাতে ফিটিং ডেনিম প্যান্ট বা জেগিংসের সঙ্গে ওভার সাইজ ব্যাগি শার্ট 
পরতে পারেন। পায়ে গলিয়ে নিন সাদা টেনিস সু। ক্যাজুয়াল দিনগুলোতেও পাওয়া যাবে রক অ্যান্ড রোল লুক।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন