কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


পঞ্চম শ্রেণির শিক্ষার্থী অন্তঃসত্ত্বা, ৬০ বছরের বৃদ্ধ কারাগারে

মানিকগঞ্জের সিংগাইরে ধর্ষণে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী অন্তঃসত্ত্বা হয়েছে। এ ঘটনায় মামলা হলে মহন আলী (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। পুলিশ ও শিশুর পরিবার সূত্রে জানা গেছে, ১৩ বছর বয়সী ওই শিক্ষার্থী গত ৯ ফেব্রুয়ারি বিকেলে স্থানীয় বাজারে গবাদিপশুর খাদ্য কিনতে যায়।

এসময় আসামি মহন আলী তাকে ফুসলিয়ে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করেন। ঘটনা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেন। সম্প্রতি শিশুটি অসুস্থ হয়ে পড়ে। গত শুক্রবার (৫ আগস্ট) তাকে চিকিৎসকের কাছে নিয়ে গেলে পরীক্ষায় অন্তঃসত্ত্বার বিষয়টি ধরা পড়ে। পরে শিশুটি তার মা ও দাদিকে ধর্ষণের ঘটনা জানায়। শনিবার (৬ আগস্ট) সন্ধ্যায় মহন আলীর বিরুদ্ধে থানায় মামলা করেন শিশুটির মা।

রাতেই তাকে গ্রেফতার করা হয়। রোববার দুপুরে তাকে আদালতে তোলা হয়। মানিকগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক আনিসুর রহমান বলেন, দুপুরে মানিকগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামি মহন আলীকে তোলা হয়। জ্যেষ্ঠ বিচারক আব্দুন নূর তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সন্ধ্যা ৬টার দিকে তাকে কারাগারে পাঠানো হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন