কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কোহলি জিম্বাবুয়েতে গিয়ে শতরান করলে লাভ কী!

প্রথম আলো প্রকাশিত: ২৯ জুলাই ২০২২, ১৩:৪৭

বিরাট কোহলি কি ভারতের জিম্বাবুয়ে সফরে খেলতে যাবেন। কেউ কেউ মনে করছেন, ভারতের অন্যতম সেরা ব্যাটসম্যান ইদানীং যে ফর্মে আছেন, তাতে জিম্বাবুয়েতে গিয়ে তুলনামূলক দুর্বল প্রতিপক্ষের সঙ্গে যদি কিছু রান করে ফর্মে ফিরতে পারেন!


আগামী কদিনের মধ্যেই জিম্বাবুয়েতে তিনটি ওয়ানডে খেলতে যাবেন। সেখানে বরাবরের মতোই দ্বিতীয় সারির একটি দল পাঠানোর চিন্তাভাবনা করছে বিসিসিআই। প্রথমে পরিকল্পনা ছিল রোহিত শর্মা, যশপ্রীত বুমরা, বিরাট কোহলিদের মতো ক্রিকেটারদের ছাড়াই জিম্বাবুয়ে যাবে ভারত। তবে কোহলির ফর্ম হিসাব করে তাঁর জিম্বাবুয়ে সফরের পক্ষে মতামত এসেছে। তবে নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার স্কট স্টাইরিস মনে করেন, কোহলি যদি জিম্বাবুয়েতে যান, সেটি তাঁর জন্য খারাপ হবে।



অনেক দিন ধরেই ফর্মে নেই কোহলি। শতরান পান না তিন বছর হতে চলল। বছরের শুরু থেকেই ব্যাটে মারাত্মক খরা তাঁর। আইপিএলটা গেছে গড়পড়তা। শূন্য মারার রেকর্ড করেছেন সেখানে। সে সময়ই অনেক বিশেষজ্ঞ তাঁকে আইপিএল ছেড়ে বিশ্রামে যেতে বলেছিলেন। সেটি না করলেও আইপিএলের পর বিশ্রামে যান কিছুদিনের জন্য। সেই বিশ্রাম থেকে ফিরে ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট ও সীমিত ওভারের সিরিজে ভালো করবেন, এমন প্রত্যাশাই ছিল। কিন্তু ইংল্যান্ডে বাজেভাবে ব্যর্থ তিনি। এতটাই খারাপ খেলছেন যে টি-টোয়েন্টি দলে তাঁর অন্তর্ভুক্তি নিয়ে প্রশ্নও উঠেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও