কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


জিম্বাবুয়েতে হোয়াইটওয়াশ হলেও হতাশ হবেন না সুজন

নুরুল হাসান সোহানের নেতৃত্বে নতুন একটি দল নিয়েই জিম্বাবুয়ে সফরে যাচ্ছে টাইগাররা। তব বিশ্রামে রয়েছেন নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, অভিজ্ঞ মিডল-অর্ডার ব‍্যাটসম‍্যান মুশফিকুর রহিম ও বাঁ-হাতি অলরাউন্ডার সাকিব আল হাসান।

চোটের জন্য দলে নেই ইয়াসির আলী চৌধুরী ও পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনও। টি-টোয়েন্টি দলের কাছ থেকে তাই বেশি কিছু প্রত‍্যাশা করছেন না বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। এই সিরিজে টাইগাররা হোয়াইটওয়াশ হলেও কোনো সমস্যা মনে করবেন না তিনি।

আজ রাতে জিম্বাবুয়ের উদ্দেশে ঢাকা ছাড়বে টাইগাররা। তার আগে গতকাল রাজধানীর একটি হোটেলে ক্রিকেটারদের সঙ্গে বৈঠকে বসেন খালেদ মাহমুদ ও বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস। মধ্যাহ্নভোজ ও আলোচনা শেষে সোহানকে নিয়ে গণমাধ‍্যমের মুখোমুখি হয়ে সুজন জানান, জিম্বাবুয়েতে খেলোয়াড়দের শরীরী ভাষা ও খেলার দিকে নজর থাকবে তাদের। ম্যাচ বা সিরিজের ফল মূখ্য নয়।

সুজন বলেন, 'সত‍্যি বলতে জিম্বাবুয়েতে যদি আমরা ৩-০ ব‍্যবধানে হেরে যাই তবুও আমি বিন্দুমাত্র আপসেট হবো না। কারণ, আমি এই চাপ ওদের দিতেই চাই না। আমি চাই ওরা ফ্রিডম নিয়ে খেলুক, ফ্রি হয়ে খেলুক। ওদের বডি ল‍্যাঙ্গুয়েজ কী আছে, টি-টোয়েন্টি ক্রিকেট আমরা টি-টোয়েন্টির মতো খেলতে পারি কি না, সেটা খুব গুরুত্বপূর্ণ।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন