কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


‘হাওয়া’র অগ্রিম টিকেট বিক্রি হচ্ছে

আগামী শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে ‘হাওয়া’চলচ্চিত্রটি। ইতোমধ্যে সিনেমাটি নানা কারণেই আলোচনার কেন্দ্রে চলে আসছে। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল , নাসির উদ্দিন, সুমন আনোয়ার, নাসির উদ্দিন।

সিনেমাটি নিয়ে অনেক সম্ভাবনা দেখছে দেশের মাল্টিপ্লেক্সগুলো।

ইতোমধ্যে অনেক সিনেমা হলেই অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে বলে জানা গেছে।   শ্যামলী কমপ্লেক্স, রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ)-এ ইতোমধ্যে ‘হাওয়া’র অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে। শুক্র-রবি মুক্তির প্রথম ৩দিন দিনের টিকেট বেশি বিক্রি হয়েছে।  

ঢাকার শ্যামলী সিনেপ্লেক্সের আগামী শুক্রবার ও শনিবারের টিকেট প্রায় শেষের দিকে। সোমবার সন্ধ্যায় বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করে সিনেপ্লেক্সের ব্যবস্থাপক আহসানুল্লাহ বলেন, আমাদের শুক্রবার ও শনিবারের অগ্রিম টিকেট প্রায় শেষ। দু'টি শো-এর টিকেট বাকি আছে। যেহেতু আমরা গত শনিবার থেকে টিকেট বিক্রি করেছি, আর প্রতিদিনই বিক্রি হচ্ছে। দর্শকদের বেশ আগ্রহ লক্ষ্য করছি সিনেমাটি নিয়ে।

আগামীকাল মঙ্গলবার থেকে কেরানিগঞ্জের লায়ন সিনেমাস, চট্টগ্রামের সুগন্ধাতে হাওয়া’র অগ্রিম টিকেট পাওয়া যাবে। তবে স্টার সিনেপ্লেক্সের কোনো শাখাতেই এখনো টিকেট বিক্রি শুরু হয়নি।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন