কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


দুই স্বপ্নের চরিত্রের অপেক্ষায়

‘প্রেমাম’ দিয়ে দক্ষিণের তরুণদের হৃদয় জয় করে নেন সাই পল্লবী। ধীরে ধীরে সারা দেশে ছড়িয়ে পড়ছে পল্লবীর জনপ্রিয়তা। সেই সূত্র ধরে বলিউড সিনেমায়ও পল্লবীর অভিনয় নিয়ে কথা হচ্ছে। অভিনেত্রী নিজেও বলিউডে রাজত্ব করার স্বপ্ন দেখছেন। শুধু তা–ই নয়, বলিউডের দুই চরিত্রের অপেক্ষায়ও আছেন পল্লবী।

তবে চলতি বছর বিতর্কে জড়িয়েছিলেন সাই পল্লবী। নিজের রাজনৈতিক মন্তব্য করে চর্চায় উঠে এসেছিলেন। সেই মন্তব্যের জেরে নেট দুনিয়া উত্তাল ছিল। তবে এখন আবারও নিজের কাজের কারণে আলোচনায় অভিনেত্রী। সম্প্রতি তাঁর অভিনীত গার্গি মুক্তি পেয়েছে। তামিল এই ছবিটি ইতিমধ্যে সফলতা পেতে শুরু করেছে। ছবিতে গার্গির চরিত্রে অভিনয় করে সিনেমাপ্রেমীদের মন জয় করেছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, সব সময়ই নিত্যনতুন চরিত্রে নিজেকে মেলে ধরার অপেক্ষায় থাকেন। তবে তাঁর চোখজুড়ে আছে দুটি ঐতিহাসিক চরিত্রের স্বপ্ন।

পল্লবী বলেন, ‘আমি মাঝেমধ্যে নিজেকে নানা ধরনের চরিত্রে কল্পনা করি। কোনো ছবি দেখার সময় মনে হয়, ইশ্, এই চরিত্রটা আমি যদি করতে পারতাম।’ নিজের অভিনীত প্রিয় চরিত্রের প্রসঙ্গ টেনে এই দক্ষিণি রূপসী বলেছেন, ‘তামিল ছবি শ্যাম সিংঘ রায়-এ অভিনয় করার পর দারুণ অনুভূতি হয়েছিল। আমি চেয়েছিলাম ঐতিহাসিক কোনো চরিত্রে অভিনয় করতে। এই ছবির মাধ্যমে সেই ইচ্ছা পূরণ হয়েছে। সব সময় নতুন নতুন চরিত্রের সন্ধানে থাকি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন