কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


বিজয় ডানহাতি, তাই শেষ ম্যাচেও হয়তো সুযোগ পাচ্ছেন না!

আজ শনিবার সন্ধ্যায় উইন্ডিজের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচ দিয়েই শেষ হবে উইন্ডিজ সফর। প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করায় আজকের ম্যাচটি বাংলাদেশের জন্য নিয়মরক্ষার। তাই আজকের ম্যাচে রিজার্ভ বেঞ্চ নিয়ে পরীক্ষা করার ঘোষণা দিয়েছিলেন অধিনায়ক তামিম ইকবাল আর কোচ রাসেল ডমিঙ্গো।

এতে প্রথম দুই ম্যাচে সুযোগ না পাওয়া এনামুল হক বিজয়ের খেলার সম্ভাবনা উজ্জ্বল হয়েছিল।  কিন্তু একদিন পরই রাসেল ডমিঙ্গো বললেন উল্টো কথা।   এবারের ওয়ানডে ফরম্যাটের ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দুর্দান্ত পারফর্ম করে উইন্ডিজ সফরে ডাক পান বিজয়। কিন্তু তাকে খেলানো হয় টেস্ট আর টি-টোয়েন্টি ফরম্যাটে! যে ওয়ানডে ফরম্যাটে ভালো করে তিনি জাতীয় দলে ডাক পেলেন, সেই ওয়ানডেতেই তার খেলা হচ্ছে না! এই সিরিজ ওয়ানডে সুপার লিগের অংশ নয়। তাই পয়েন্ট হারানোর ব্যাপার নেই। তবু শেষ ওয়ানডের আগে সংবাদ সম্মেলনে এনামুল হকের জন্য এই ম্যাচের দুয়ার একরকম বন্ধ করেই দিলেন কোচ রাসেল ডমিঙ্গো। টাইগার কোচের যুক্তি, 'ব্যাপারটি একটু ট্রিকি (বাইরে থাকাদের সুযোগ দেওয়া)।

 বিজয়কে খেলাতে পারলে আমার ভালো লাগবে। তবে তাতে আরেকজন ডানহাতি ব্যাটার বেড়ে যাবে। আমাদের এখানে বাঁহাতি ব্যাটার প্রয়োজন। তাই ব্যাটিং লাইন আপে খুব বেশি পরিবর্তন সম্ভবত হবে না। সে-ই একমাত্র ব্যাটার, যে এখানে ৫০ ওভারের সিরিজে এখনও ম্যাচ খেলেনি। তবে সে ডানহাতি। আমার মতে, আমাদের লাইন আপে দরকার দরকার যতটা বেশি সম্ভব বাঁহাতি রাখা। '

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন