কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


আগের খারাপ লাগাটা পুষিয়ে গেছে

তিন বছর পর ঈদে মুক্তি পাচ্ছে বিদ্যা সিনহা মিমের সিনেমা—পরাণ । রায়হান রাফি পরিচালিত ছবিতে অনন্যা চরিত্রে অভিনয় করেছেন মিম। এ ছাড়া ঈদে বেশ কয়েকটি টিভি ফিচার ফিল্মে অভিনয় করেছেন তিনি। এসব প্রসঙ্গ নিয়ে গতকাল বিকেলে প্রথম আলোর সঙ্গে কথা বলেছেন এই মডেল–অভিনেত্রী।


অনেক দিন পর ঈদ উৎসবে আপনার কোনো সিনেমা মুক্তি পাচ্ছে...
আমরা যাঁরা সিনেমায় কাজ করি, ঈদ উৎসবে তাঁদের কোনো ছবি মুক্তি পেলে ঈদের আনন্দ দ্বিগুণ হয়। আমার তেমনই লাগছে। পরাণ ছবিটি তৈরি হওয়ার মাঝে কয়েক বছর চলে গেছে, করোনাসহ নানা কারণে মুক্তি পাচ্ছিল না। খারাপ লাগছিল। এখন ঈদে মুক্তির কারণে মনে হচ্ছে আগে মুক্তি না পেয়ে ভালোই হয়েছে। আগের খারাপ লাগাটা পুষিয়ে গেছে। হা হা হা...।



মুক্তির আগেই পরাণ–এর পোস্টার, গান, ট্রেলার সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ প্রশংসা পাচ্ছে। বিষয়টি কেমন উপভোগ করছেন?
যে দিন থেকে ঈদে পরাণ মুক্তির ঘোষণা এসেছে, সেদিন থেকেই প্রচারে নেমেছি। ফেসবুক থেকে শুরু করে বিভিন্ন টেলিভিশন, পত্রপত্রিকার অফিসে যাচ্ছি। সত্যি কথা বলতে, ভক্ত–দর্শক, বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে অনেক বেশি প্রশংসা পাচ্ছি। সবাই বলছেন, ছবিটি হিট করতে পারে। অনেকে বলছেন আমার সিনেমার ক্যারিয়ারে টার্নিং পয়েন্ট হতে পারে পরাণ। কলকাতার অভিনেতা প্রসেনজিৎ ও জিৎ ছবির ট্রেলার দেখে প্রশংসা করেছেন। ছবিটির জন্য শুভকামনা জানিয়েছেন তাঁরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন