কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


স্ত্রীর মর্যাদার দাবিতে অবস্থান, অসুস্থ হয়ে হাসপাতালে কলেজছাত্রী

বগুড়ার কাহালুতে স্ত্রীর মর্যাদার দাবিতে অবস্থান করা এক কলেজছাত্রী অসুস্থ হয়ে পড়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (১৯ জুন) সকালে তাকে হাসপাতালে পাঠানো হয়। এর আগে শনিবার (১৮ জুন) সন্ধ্যা ৬টা থেকে কথিত স্বামীর বাড়ির সামনে অবস্থান করতে থাকেন ওই তরুণী। তরুণীর সঙ্গে কথা বলে জানা গেছে, কাহালু থানা সংলগ্ন এলাকার আনোয়ার হোসেনের ছেলে অনার্স পরীক্ষার্থী খোসবুল হাসিবের সঙ্গে ২০১৫ সালে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

২০১৬ সালে তারা বগুড়া নোটারি পাবলিকের কার্যালয়ে এফিডেভিটের মাধ্যমে বিয়ে করেন। এরপর ২০২০ সালে তারা কাজির মাধ্যমে বিয়ে রেজিস্ট্রি করেন। সম্প্রতি বিয়ের বিষয়টি জানতে পারে উভয়ের পরিবার। তবে ছেলের পরিবার এ বিয়ে মেনে নেয়নি। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়।

এতেও কোনো ফল না পেয়ে শনিবার সন্ধ্যায় ছেলের বাড়ির সামনে অবস্থান নেন ওই তরুণী। রোববার সকালে অসুস্থ হয়ে পড়লেও তরুণীকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। সেখানে শাওন নামের এক পরিচিত ছেলে তাকে হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করেও খোসবুল হাসিবের বক্তব্য পাওয়া যায়নি। তবে তার বাবা আনোয়ার হোসেন বলেন, বিষয়টি নিয়ে আমরা বসে সমাধান করতে চাই। তরুণীর বাবা মোবাইল ফোনে বলেন, আমি আমার মেয়েকে স্বামীর সংসার করাতে চাই। হাসপাতালে চিকিৎসারত ওই তরুণী বলেন, ‘আমি স্বামীর সংসার করতে চাই। বাবার বাড়িতে ফিরে যাবো না।’ এ বিষয়ে কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমবার হোসেন বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি। তবে অফিসিয়ালি আমাকে কেউ জানাননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা মাছুদুর রহমান জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিতে ওসিকে বলা হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন