কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


কলেজছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, আটক ২

সামাজিক গণমাধ্যম ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্কের জেরে টাঙ্গাইলের ভূঞাপুরে কলেজপড়ুয়া এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় কলেজছাত্রীর মা ভূঞাপুর থানায় অভিযোগের পর অভিযান চালিয়ে রুবেল (২৫) ও তার সহযোগী ওসমান গনিকে (৩৩) চট্টগ্রামের একটি বাসা থেকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত রুবেল উপজেলার অলোয়া ইউনিয়নের খড়ক গ্রামের আমজাদ হোসেনের ছেলে ও তার সহযোগী ওসমান গনি একই গ্রামের লাল মিয়ার ছেলে। অভিযুক্ত রুবেল এক সন্তানের জনক। ধর্ষণের শিকার ওই মেয়েটি স্থানীয় একটি কলেজেরছাত্রী। জানা যায়, অভিযুক্ত রুবেলের সঙ্গে ফেসবুকে নিয়মিত চলত কথাবার্তা। পরে দেখা-সাক্ষাতের মধ্য দিয়ে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক।

পরে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন কলেজছাত্রী। সে সময়ে কৌশলে তাদের শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করে রুবেল। পরে তার কথামতো না চললে সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিত সে। পরে কলেজছাত্রী কাউকে না জানিয়ে সে বাধ্য হয়ে রুবেলের সাথে চলে যায় চট্টগ্রাম। সেখানে একটি ভাড়া বাসায় থাকত তারা। এদিকে, কলেজছাত্রী বাড়ি থেকে পালিয়ে যাওয়ার বিষয়টি জানে না পরিবার। মেয়েকে বাড়িতে না পেয়ে আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করে তার পরিবার। গত ৩০ মে নিখোঁজ উল্লেখ করে ওই ছাত্রীর মা ৫ জুন ভূঞাপুর থানায় একটি জিডি করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন