কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


তারকা শিল্পীদের ঈদের নতুন গান শ্রোতাদের জন্য বড় উপহার

এবার ঈদ উৎসবে বেশ কয়েকজন তারকা শিল্পীর নতুন গান প্রকাশ পাচ্ছে। এতে করে আশার আলো বাড়ছে সংগীতাঙ্গন জুড়ে। গানপ্রিয় শ্রোতাদের মাঝে বইছে আনন্দের হাওয়া। এইসব তারকা শিল্পীদের কাছ থেকে ঈদে নতুন গান শ্রোতাদের জন্য বড় উপহার।

দীর্ঘ ১২ পর রকস্টার জেমসের কণ্ঠে নতুন গান 'আই লাভ ইউ' প্রকাশ হচ্ছে ঈদের আগের রাতে। গানের কথা লিখেছেন যৌথভাবে বিশু শিকদার ও জেমস, সুর করেছেন জেমস নিজেই। গানটি প্রকাশ করছে বসুন্ধরা ডিজিটাল।

কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের 'শুধু তোমার জন্য' গানের মিউজিক ভিডিও প্রকাশ পাচ্ছে। শহীদ মাহমুদ জঙ্গির কথায় গানটির সুর করেছেন নকীব খান। গানটি প্রকাশ করেছে গানছবি এন্টারটেইনমেন্ট।

ফেরদৌস ওয়াহিদের 'নীল শাড়ি' গানটি এবারের ঈদে প্রকাশিত হচ্ছে। সুহৃদ সুফিয়ানের কথায় গানটির সুর সংগীত করেছেন হাবিব ওয়াহিদ।

ঈদে শুভ্র দেবের নতুন গান 'গার্লফ্রেন্ড' প্রকাশিত হচ্ছে অনুপম মিউজিক থেকে।

ফাহমিদা নবী নিজের সুর করা ২টি গান প্রকাশ করেছেন। 'আমি তোমার সমাধিতে এসেছি' ও 'এমন কেন হয়' গান ২টি তার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

দীর্ঘ ৭ বছর পর অনুরূপ আইচের লেখা গান নিয়ে আসছেন আরফিন রুমি। 'প্রেমের পরশে' শিরোনামের এই গানটিতে আরফিন রুমির সহশিল্পী নিশ্চুপ বৃষ্টি। সিডি চয়েস থেকে গানটি প্রকাশিত হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন