কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


ঘণ্টার পর ঘণ্টা শুধু কাঁদতেন সঞ্জয় দত্ত, কিন্তু কেন?

বলিউডের যে কজন তারকার জীবন নানা বিতর্কে মোড়া, অভিনেতা সঞ্জয় দত্ত তাদের গুরু। একাধিক মামলায় জড়ানো, জেল খাটা, নেশা করা থেকে শুরু করে কয়েক ডজন প্রেম- একসময় সঞ্জয় দত্ত আর বিতর্ক যেন সমর্থক ছিল। সেই বেহিসাবী নায়কই নাকি বছর দুয়েক আগে ঘণ্টার পর ঘণ্টা শুধু কাঁদতেন।

সম্প্রতি মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা সঞ্জয় দত্ত নিজেই জানান। কিন্তু কী ঘটেছিল তার জীবনে, যার কারণে ঘণ্টার পর ঘণ্টা তাকে চোখের পানি ঝরাতে হতো?

ঘটনা হলো, ২০২০ সালের আগস্টের শুরুর দিকে সঞ্জয় দত্ত জানতে পারেন, তিনি মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত, ফুসফুসের ক্যানসার। সে সময় বিশ্বের বহু দেশের মতো করোনার কড়া লকডাউন চলছিল ভারতজুড়েও। জনজীবন যখন বিপর্যস্ত, তখনই জীবনের কঠিন সত্যের সম্মুখীন হয়েছিলেন অভিনেতা।

ওই সময় অসুস্থ হয়ে পড়েন সঞ্জয়। পরীক্ষা করালে রিপোর্টে ধরা পড়ে যে, শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যানসার। সঞ্জয়ের বোন প্রিয়া দত্ত খবরটি দাদাকে দিয়েছিল। ক্যানসারের কথা শুনে পায়ের তলা থেকে মাটি সরে যায় অভিনেতার। পরিবার ও তাদের ভবিষ্যতের কথা ভেবে ভেঙে পড়েন তিনি।

সঞ্জয়ের কথায়, ‘সে সময় ঘণ্টার পর ঘণ্টার শুধু কাঁদতাম আর ভাবতাম, আমার অবর্তমানে কী হবে আমার স্ত্রী-সন্তানের!’ তবে অভিনেতা বুঝেছিলেন, হেরে গেলে চলবে না। এই যুদ্ধ তাকে জিততেই হবে। তাই তড়িঘড়ি চিকিৎসা শুরু করেন।

কেমোথেরাপির অনেক সাইড এফেক্টের কথা বলিউড অভিনেতাকে তার চিকিৎসক বলেছিলেন। কিন্তু সঞ্জয় বলেছিলেন, তিনি সব বাধা পার করবেন। অভিনেতা ঠিকই সব বাধা পার করেছেন। তিনি এখন ক্যানসারমুক্ত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন