কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


কোহলী, রোহিতের সঙ্গে হাত মেলাতে গিয়ে হাজতে সমর্থক, প্রশ্ন আইপিএলের নিরাপত্তা নিয়ে

নিরাপত্তার বেড়া টপকে বিরাট কোহলী এবং রোহিত শর্মার সঙ্গে হাত মেলাতে মাঠে ঢুকে পড়েছিলেন এক সমর্থক। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার এই ঘটনা ঘটেছে পুণের স্টেডিয়ামে বেঙ্গালুরু বনাম মুম্বই ম্যাচ চলার সময়। তবে ওই সমর্থকের মাঠে ঢোকা নিয়ে লেগে গিয়েছে মহারাষ্ট্র ক্রিকেট সংস্থা (এমসিএ) এবং মহারাষ্ট্র পুলিশের।

দশরথ যাদব নামে ২৬ বছরের ওই সমর্থককে রবিবার গ্রেফতার করেছে পিম্পড়ি-চিচওয়াড় পুলিশ। তাঁর বিরুদ্ধে নিরাপত্তা ভঙ্গ এবং খেলার মাঝে সমস্যা তৈরি করার মতো বিভিন্ন ধারায় অভিযোগ আনা হয়েছে। এক ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই সমর্থক প্রথমে মাঠে ঢুকে ব্যাট করতে থাকা কোহলীর সঙ্গে হাত মেলান। এর পর পয়েন্টে ফিল্ডিং করতে থাকা রোহিতের দিকে এগিয়ে গিয়ে একই কাজ করতে যান। তবে রোহিত আগে থেকেই হাত নেড়ে সমর্থককে ফিরে যেতে বলছিলেন। কিন্তু ওই সমর্থক তা শোনেননি। পরে পুলিশ মাঠে ঢুকে তাঁকে বের করে নিয়ে যায়।

কিন্তু এমসিএ কর্তারা ঘটনায় একেবারেই খুশি নন। এই ঘটনাকে পুলিশের গাফিলতি হিসেবেই দেখতে চাইছেন তাঁরা। সভাপতি বিকাশ কাকাতকর বলেছেন, “নিরাপত্তার ত্রুটি স্পষ্ট। কোনও মতেই পুলিশের উচিত হয়নি ওই সমর্থককে মাঠের মধ্যে প্রবেশ করতে দেওয়া। মাঠের বেড়া টপকানোর সময়েই ওকে আটকানো দরকার ছিল। এ ধরনের ছোট ঘটনাও ভবিষ্যতে হওয়া একেবারেই উচিত নয়। পুলিশকে আমরা সেটা জানিয়েছি এবং নিরাপত্তা আরও বাড়ানোর কথা বলেছি।”

প্রাক্তন ক্রিকেটার দিলীপ বেঙ্গসরকরও এই ঘটনায় ক্ষুব্ধ। বলেছেন, “ইদানীং এই ধরনের ঘটনা শোনা যায়নি। একজন সমর্থক সরাসরি খেলোয়াড়ের কাছে পৌঁছে যাচ্ছে, এটা নিরাপত্তার গাফিলতি তো বটেই। যে কোনও উপায়ে এই ঘটনা এড়াতে হবে।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন