কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


১০ হাজার টাকার মধ্যে সেরা ৫ স্মার্টফোন

অনেকেই চায় সামর্থের মধ্যে ভালো মোবাইল কিনতে। বর্তমানে অনেক কম দামে ভালো ফোন পাওয়া যাচ্ছে। মোবাইল ফোন প্রতিষ্ঠানগুলো ১০ হাজার টাকার নিচে অনেক ভালো স্মার্টফোন বাজারজাত করছে।

আজ আপনাকে জানাবো ১০ হাজার টাকার মধ্যে সেরা ৫ স্মার্টফোনের খবর।

রেডমি ৯এ

শাওমির রেডমি ৯এ স্মার্টফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চির ডট ড্রপ ডিসপ্লে। ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি থাকায় দীর্ঘ সময় ফোনটি দিয়ে বিনোদন উপভোগ করা যাবে। রেডমি ৯এ ডিভাইসে আরও আছে ১২ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও জি২৫, অক্টা-কোরের গেইমিং চিপসেট। 

রিয়েলমি সি১১

রিয়েলমি সি১১ স্মার্টফোনে রয়েছে নাইটস্কেপ মোড। ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই ফোনে রিভার্স চার্জিং সুবিধা থাকায় মাইক্রো ইউএসবি ওটিজি দিয়ে অন্যান্য ফোনও চার্জ করা যাবে। 

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর

এই ফোনে ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ডুয়াল সিমের ফোনের উভয় সিমে ফোরজি ব্যবহার করা যায়। প্রসেসর হিসেবে রয়েছে ১.৬ গিগাহার্জ এর ইউনিসক প্রসেসর। ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই ফোনে চলে ওয়ান ইউআই ৩.১ কোর দ্বারা।

ভিভো ওয়াই১ এস

৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই ফোন চলে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে। স্ক্রিনের সাইজ ৬.২২ ইঞ্চি। ভিভো ওয়াই১ এস এর সামনে ৫ মেগাপিক্সেল ও পেছনে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে।

ওয়ালটন প্রিমো এনএফ ফাইভ

এই ফোরজি স্মার্টফোনের সামনে ৮ মেগাপিক্সেল ও পেছনে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। ৬.৮২ ইঞ্চি স্ক্রিনের স্মার্টফোনের রেজ্যুলেশন ১৬৪০ বাই ৭২০ পিক্সেল। রয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন