কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


একটি ছবি বলতে পারে না অভিভাবক হিসেবে আমরা কেমন! কটাক্ষের মুখে প্রতিবাদ সানির

২০১৭ সালে নিশাকে দত্তক নেন অভিনেত্রী এবং তাঁর স্বামী। নিজেদের দুই পুত্র আশার, নোয়ার সঙ্গেই বছর ছয়েকের কন্যাকে লালন করছেন তাঁরা। একেই অতীত পিছু ছাড়ে না। ট্রোল-কটাক্ষ নিত্য সঙ্গী। এ বার একটি ছবিকে ঘিরে প্রশ্নের মুখে সানি লিওনের মাতৃত্ব।

তিন সন্তান এবং স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সানি। সেখানে অভিনেত্রী বা তাঁর স্বামী, কেউই তাঁদের দত্তক নেওয়া সন্তান নিশার হাত ধরেননি। বিষয়টি বলিউড প্রেমীদের একাংশের চোখে পড়তেই শুরু যাবতীয় বিতর্ক। প্রশ্ন ওঠে, শুধু মাত্র দত্তক নেওয়া বলেই কি নিশার প্রতি এমন ‘বিমাতৃসুলভ’ আচরণ? মা হিসেবে সানির যোগ্যতা নিয়েও চলে বিস্তর কাটাছেঁড়া।

২০১৭ সালে লাটুরের এক অনাথ আশ্রম থেকে নিশাকে দত্তক নেন অভিনেত্রী এবং তাঁর স্বামী। নিজেদের দুই পুত্র আশের, নোয়ার সঙ্গেই বছর ছয়েকের কন্যাকে লালন করছেন তাঁরা। তবে এই প্রথম নয়। অতীতেও নিশার প্রতি বিভেদমূলক আচরণের অভিযোগ উঠেছে সানির বিরুদ্ধে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমি কোনও নেতিবাচক মন্তব্য পড়ি না। কিন্তু ড্যানিয়েল পড়ে। আমাদের ব্যক্তিগত এবং পেশাগত জীবনের সবগুলি দিক নিয়েই ও খুব সচেতন। নেতিবাচক মন্তব্যগুল পড়ে ও খুবই কষ্ট পায়। কষ্ট আমারও হয়। কিন্তু আমরা দু’জনেই তো মনমরা হয়ে বসে থাকতে পারব না।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন