কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নাটকের সিন্ডিকেট ভেঙে দেবেন রোকেয়া প্রাচী

কালের কণ্ঠ প্রকাশিত: ১৭ মার্চ ২০২২, ১৫:৩৯

জমে উঠেছে টেলিভিশন প্রগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টেলিপ্যাব) ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচন। ১৯ মার্চ (শনিবার) শিল্পকলা একাডেমিতে হবে এ নির্বাচন। এখন চলছে শেষ মুহূর্তের প্রচারণা। এবারের নির্বাচনে প্রযোজকদের স্বার্থ রক্ষার জন্য সভাপতি পদে প্রার্থী হয়েছেন প্রযোজক-অভিনেত্রী রোকেয়া প্রাচী এবং সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন প্রযোজক-নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুল।


প্রচারণার অংশ হিসেবে বুধবার (১৬ মার্চ) ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হয় প্রাচী-দোদুল সমমনা প্রার্থীদের পরিচিতি অনুষ্ঠান। এ সময় টেলিপ্যাবের সদস্যরা উপস্থিত হয়ে জানিয়েছেন তাদের সমস্যার কথা। সেসব সমস্যা সমাধানে প্রতিশ্রুতি দেন রোকেয়া প্রাচী-দোদুল। জানান, সর্বদা তারা প্রযোজকদের পাশে আছেন, আগামী দিনেও থাকবেন।


উক্ত অনুষ্ঠানে অসুস্থ শরীরে এসে মনের ক্ষোভ প্রকাশ করেন প্রযোজক-নির্মাতা সরদার রোকন। কথার এক ফাঁকে আবেগাপ্লুত হয়ে তিনি বলেন, ‘নির্বাচন এলে অনেকেই অনেক আশার বাণী শোনান। কিন্তু বিগত দিনের অভিজ্ঞতা থেকে বলতে পারি, নির্বাচন শেষ হয়ে গেলে সেসব আশার বাণীও শেষ হয়ে যায়। সম্প্রতি আমি হার্ট অ্যাটাক করেছি। কিন্তু রোকেয়া প্রাচী আপা ও দোদুল ভাই ছাড়া নির্বাচনে অংশ নেওয়া কেউই আমার খোঁজ নেয়নি। অথচ তারা দুজন আমাকে সন্তানের মতো খোঁজ নিয়েছেন। আমার জন্য তারা হাসপাতালের বারান্দায় নির্ঘুম রাত কাটিয়েছেন। আমার চিকিৎসার খরচ নিয়ে পরিবারকে চিন্তা করতে হয়নি, তারাই বহন করেছেন। তারা আমার মা-বাবা। ইন্ডাস্ট্রির কথা ভেবে এমন যোগ্য লোকদেরই ভোট দিয়ে নির্বাচিত করা উচিত। ’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও