কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


এবার জায়েদ খান ও হিরো আলমকে ‘মৃত’ দেখাচ্ছে ফেসবুকে

ঢালিউডের বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। অন্যদিকে বরাবরই আলোচনায় থাকেন বগুড়ার যুবক আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন। তার কাজগুলো প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

হঠাৎ করেই আজ বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) জায়েদ খান ও হিরো আলমের অফিসিয়াল ফেসবুক আইডি রিমেম্বারিং দেখাচ্ছে। সাধারণত কেউ মারা গেলে ফেসবুক তার অ্যাকাউন্টটি রিমেম্বারিং করে। কিন্তু জায়েদ খান ও হিরো আলম এখনও জীবিত। ফেসবুক কর্তৃপক্ষ জায়েদ খানের প্রোফাইলে লিখেছে, ‘আমরা আশা করি যারা জায়েদ খানকে ভালোবাসেন, তারা তাকে স্মরণ ও সম্মানিত করার জন্য তার প্রোফাইল পরিদর্শন করে সান্ত্বনা খুঁজে পাবেন।’

এ বিষয়ে জায়েদ খান বলেন, ‘একটি চক্র আমার পেছনে লেগেছে। নির্বাচনকে কেন্দ্র করে চক্রটি তৎপর হয়ে উঠেছে। তারাই রিপোর্টে একজন জীবিত মানুষকে মৃত বানিয়ে দিচ্ছে।’ জায়েদ খানের অফিসিয়াল আইডিতে আড়াই লাখের বেশি ফলোয়ার রয়েছে। তার নিয়মিত আপডেট এই প্রোফাইলের মাধ্যমেই অনুরাগীদের জানাতেন তিনি। এর আগেও জায়েদ খানের আইডিতে একাধিকবার সাইবার অ্যাটাক হয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন