কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হাসপাতালের আসবাবপত্র ও অ্যাম্বুলেন্স ভাংচুর করলো চিকিৎসাধীন পুলিশ কনস্টেবল

ইত্তেফাক প্রকাশিত: ২৮ মে ২০২০, ০৭:০২

গাইবান্ধায় চিকিৎসাধীন এক পুলিশ কনস্টেবল তাণ্ডব চালিয়ে হাসপাতালের বিছানাপত্র, অক্সিজেন সিলিন্ডার ও জানালার গ্লাসসহ জরুরী বিভাগের আসবাবপত্র ও হাসপাতাল চত্বরে পার্কিং করা ৫/৬টি অ্যাম্বুলেন্স ভাংচুর করেছে। এছাড়া এসময় কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের সাথেও দুর্ব্যবহার করে ওই পুলিশ কনস্টেবল। মঙ্গলবার মধ্যরাতে গাইবান্ধা সদর জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বুধবার সকালে অভিযুক্ত ওই পুলিশ কনস্টেবলকে গাইবান্ধা সদর থানা পুলিশ আটক করে।


পরে সেখান থেকে স্বজনরা তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অভিযুক্ত সাইফুল ইসলাম দিনাজপুরের ঘোড়াঘাটের আমির আলীর ছেলে। তিনি ঢাকায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কনস্টেবল হিসেবে কর্মরত। গাইবান্ধা সদর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হারুন অর রশিদ জানান, মঙ্গলবার রাতে মানসিক অসুস্থতার লক্ষণ নিয়ে সাইফুল ইসলামকে সাঘাটা উপজেলার বোনারপাড়া থেকে তার শ্বশুর বাড়ির লোকজন হাত-পা বেঁধে হাসপাতালে নিয়ে আসেন। পরে তাকে হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলে তিনি ঘুমিয়ে পড়েন।


হটাৎ গভীর রাতে ঘুম থেকে উঠে তিনি কর্তব্যরত নার্স ও চিকিৎসকদের সাথে দুর্ব্যবহার করে। এক পর্যায়ে হাসপাতালের বিছানা, অক্সিজেন সিলিন্ডার, জানালার গ্লাস ও জরুরী বিভাগের আসবাবপত্র ভাঙচুর করে। এছাড়া হাসপাতালের সামনে পার্কিং করা ৬টি অ্যাম্বুলেন্সও ভাঙচুর করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও