কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঈদে শামীম জামানের চার নাটক

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২৪ মে ২০২০, ১৮:৪০

টিভি নাটকের দর্শকপ্রিয় মুখ শামীম জামান। অভিনয়ের পাশাপাশি এই অভিনেতা নিয়মিত নাটক নির্মাণও করেন। ঈদের জন্য এই অভিনেতা চারটি নাটক নির্মাণ করেছেন। পরিচালনার পাশাপাশি তিনি নিজেও নাটকগুলোতে অভিনয় করছেন। শামীম জামান বলেন, প্রতি বছর ঈদে দর্শকদের কাছে ভিন্ন ভাবে হাজির হবার চেষ্টা করি। প্রতিটি নাটকে বৈচিত্র্য আনার চেষ্টা থাকে।

প্রতি ঈদে আমার অভিনীত ও নির্মিত ২০টার মতো নাটক থাকলেও এবার চারটি নাটক নিয়ে সন্তুষ্ট থাকতে হচ্ছে। করোনার আগে চারটি নাটকের শুটিং করে রেখেছি সেগুলো নিয়েই এবারের ঈদ পার করতে হবে। ঈদে দর্শক বিনোদন চায়। তারা আমার নাটক দেখে যেন আনন্দ পায় সেভাবেই নাটকগুলো নির্মাণ করেছি। নাটক চারটি হলো- সাত পর্বের ধারাবাহিক ‘বড় মিয়া ছোট মিয়া’।

সেজন নূরের রচনায় শামীম জামানের চিত্রনাট্য ও পরিচালনায় ঈদের প্রথম দিন থেকে সপ্তম দিন সন্ধ্যা ছয়টায় ধারাবাহিকটি আরটিভিতে প্রচার হবে। এতে অভিনয় করেছেন আ খ ম হাসান, শামীম জামান, সারিকা, রোবেনা রেজা জুঁই, চিত্রলেখা গুহ, তারেক স্বপন ও রাশেদ মামুন অপু।   ইউটিউবের জন্য নির্মাণ করেছেন খন্ড নাটক ‘কন্ট্রাক্ট’। শামীম জামানের রচনা ও পরিচালনায় লাইফ টেকনোলজির জন্য ভিন্ন ধারার গল্পে নির্মিত নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, জাহারা মিতু, মাসুম বাসার, সঞ্জীব আহমেদ প্রমূখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও