(প্রিয়.কম) সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের পরিবার নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদে মিথ্যাচার করেছেন বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমমগীর।

১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

ফখরুল বলেন, হীন রাজনৈতিক উদ্দেশ্যে এবং রোহিঙ্গা ইস্যু মোকাবিলায় সম্পূর্ণ ব্যর্থ হয়ে প্রধানমন্ত্রী সংসদে দাঁড়িয়ে জিয়া পরিবারের সম্মান ক্ষুণ্ণ করছেন, যা জনগণের কাছে স্পষ্ট। সরকার নিজেদের দুর্নীতি ঢাকতে জিয়া পরিবারের বিরুদ্ধে মিথ্যা দুর্নীতির অভিযোগ তুলছে।

বিএনপির মহাসচিব দাবি করেন, ‘জিয়া পরিবারের সদস্যদের এবং বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের বিদেশে টাকা পাচার তদন্ত হচ্ছে বলে প্রধানমন্ত্রী যেসব মন্তব্য করেছেন, তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। হীন রাজনৈতিক উদ্দেশ্যে জনগণকে বিভ্রান্ত করে রোহিঙ্গা সমস্যা মোকাবিলায় ব্যর্থতা ঢাকতে এই মিথ্যাচার করছেন শেখ হাসিনা ও মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ।’

তিনি আরও বলেন, ‘অবলীলায় তারা মিথ্যাচার করছেন। এই সরকার আকণ্ঠ দুর্নীতিতে নিমগ্ন। হাজার হাজার কোটি টাকা লোপাট করে এখন জিয়া পরিবারের সদস্য এবং বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের সম্পর্কে এবং গণতন্ত্রের আপসহীন নেত্রী, দেশনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে এই মিথ্যাচার করছে। এর জবাব জনগণ দেবে।’

প্রিয় সংবাদ/শান্ত