কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাঁ দিক থেকে সেলেনা গোমেজ, দনিয়া এলিশা এবং জায়ান মালিক। ছবি ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত।

জায়ান মালিকের বোন কি তাহলে সেলেনা গোমেজের যমজ বোন!

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৭, ১৮:৫৪
আপডেট: ১৮ নভেম্বর ২০১৭, ১৮:৫৪

(প্রিয়.কম) এ বছর জনপ্রিয় মার্কিন সঙ্গীতশিল্পী সেলেনার বয়স পৌঁছে গেছে ২৫শের ঘরে। এদিকে ব্রিটিশ সঙ্গীতশিল্পী জায়ান মালিকের বড় বোন দনিয়া এলিশার বয়স ২৬ বছর। সেলেনা এবং দনিয়ার বয়স প্রায় কাছাকাছি। দুজন দেখতেও প্রায় একই রকম। দনিয়ার চোখের দিকে তাকালেই মনে হবে এটা সেলেনারই চোখ। আবার দুজনের চুলের রং, ঠোঁট, শুধু তাই নয় হেয়ার স্টাইলও হুবহু এক।

আর হাসি দেখলে তো গোলকধাঁধায় পড়তে হবে। কারণ তখন ব্যাপারটা বুঝে উঠতে খানিকটা সময় লেগে যেতে পারে, আসল মানুষটিকে চিনতে। কেননা দুজনই একই রকম হাসির অধিকারী। ইন্সটাগ্রামে প্রকাশ হওয়া জায়ান মালিকের বোন দনিয়া এলিশার ছবি দেখে বিভ্রান্ত হতে বাকি নেই সেলেনার ভক্তদেরও। ২০১৫ সালে বড় বোন দনিয়া এলিশার সঙ্গে জায়ান মালিকের একটি ছবি দেখে অনেকেই ভাবতে বসেছেন এটা সেলেনা গোমেজ। পরবর্তীতে দেখা যায় যে না এটা জায়ানের বোন দনিয়া। দনিয়া এলিশা পেশায় একজন রূপ বিশেষজ্ঞ।

২০১৫ সালে বড় বোন দনিয়া এলিশার সঙ্গে জায়ান মালিক। ছবি ইন্সটাগ্রাম থেকে সংগৃহীত।    

সম্প্রতি সোশ্যাল মিডিয়াগুলোতে সেলেনার ভক্তদের অসংখ্য তুলনামূলক মন্ত্যব্যের উপর ভাসতে দেখা যায় এই দুই তরুণীর একই রকমের ছবি। আসলে কে কার মতো দেখতে! সেলেনা কি দেখতে দনিয়ার মতো, নাকি দনিয়া দেখতে সেলেনার মতো, নাকি দুজন দুজনের মতো? এরকম প্রশ্ন এখন ভাইরাল নেট দুনিয়ায়। 

সূত্র: ডেইলি মেইল।

প্রিয় বিনোদন/গোরা