কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জারিন খান। ছবি: সংগৃহীত।

দিল্লিতে শ্লীলতাহানির শিকার জারিন খান

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ১৩:৪৭
আপডেট: ১৯ নভেম্বর ২০১৭, ১৩:৪৭

(প্রিয়.কম) গত ১৭ নভেম্বর মুক্তি পেয়েছে জারিন খান অভিনীত ‘আকসার ২’ সিনেমাটি। এরই প্রচারণায় দিল্লি গিয়েছিলেন এই নায়িকা। কিন্তু সেখানে জনতার ভিড়ে নিজেকে রক্ষা করতে পারলেন না বলিউড অভিনেত্রী। অজ্ঞাতপরিচয়ের একদল ব্যক্তিদের হাতে শ্লীলতাহানির মতো পরিস্থিতির শিকার হতে হয় জারিনকে।

এই ঘটনায় মারাত্মক ক্ষুব্ধ অভিনেত্রী। ছবি নির্মাতাদের নিজের ক্ষোভের কথা জানিয়েছেনও তিনি। জারিনের ঘনিষ্ঠ সূত্রের বক্তব্য, পুরো সফরটাই ছিল সুন্দর। কিন্তু একেবারে শেষে এসে তাল কেটে যায়। পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা না থাকার জন্যেই এই অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে তাকে পড়তে হয়। এই ঘটনার পর গভীর রাতের বিমান ধরে মুম্বাই ফিরেন তিনি।

জানা গেছে, সেই অনুষ্ঠান থেকে বেরিয়ে আসার সময় জারিনের আশেপাশে কোনও নিরাপত্তা কর্মী রাখেননি অনুষ্ঠানের আয়োজকরা। সেই সময়ই ৪০ থেকে ৫০ জনের একটি দল প্রায় জারিনের গায়ের কাছে এসে সেলফি তুলতে চায়। এমনকি জোর করে তাদের ক্যামেরা ফোন জারিনের মুখের সামনে ধরে। শ্লীলতাহানির মতো পরিস্থিতি তৈরি হয়।

জারিন জানান, যখন এই ঘটনাটি ঘটছে, তখন আয়োজকদের মধ্যে থাকা একজন পুরুষ সদস্যও তাকে সাহায্য করতে এগিয়ে আসেননি। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। কোনও মতে নিজেকে রক্ষা করে সেখান থেকে বেড়িয়ে আসেন জারিন। এই প্রসঙ্গে নিজের বিরক্তি প্রকাশ করেছেন নায়িকা।

সূত্র: ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

প্রিয় বিনোদন/গোরা