কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ইউটিউবের স্বীকৃতিস্বরূপ ক্রেস্টসহ চ্যানেল আই পরিবার। ছবি: সংগৃহীত।

ইউটিউবে স্বীকৃতি পেয়েছে ‘চ্যানেল আই টিভি’

সিফাত বিনতে ওয়াহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ১৮:১৫
আপডেট: ১৯ নভেম্বর ২০১৭, ১৮:১৫

(প্রিয়.কম) বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন ‘চ্যানেল আই’ এর ইউটিউব চ্যানেল ‘চ্যানেল আই টিভি’ ইউটিউবে এক লক্ষ সাবস্ক্রাইবার ছাড়িয়ে যাওয়ায় স্বীকৃতি দিলো গুগলের বিশ্বজুড়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং এর এই প্ল্যাটফর্মটি। স্বীকৃতি প্রদানের লক্ষ্যে আনুষ্ঠানিক স্বীকৃতিপত্র ও ক্রেস্ট পাঠিয়ে চ্যানেল আই পরিবারকে অভিনন্দন জানিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ।

দর্শকদের সুবিধার্থে চ্যানেল আই এর জনপ্রিয় সব নাটক, টেলিফিল্ম, বিনোদন ও কৃষিভিত্তিক অনুষ্ঠানসহ দর্শক নন্দিত সব রিয়েলিটি শো’গুলো ধারাবাহিকভাবে ‘চ্যানেল আই টিভি’তে আপলোড করা হয়ে থাকে। উচ্চমানের অডিওভিজ্যুয়াল অনলাইন কন্টেন্টের কারণে চ্যানেল আই এর এই ইউটিউব চ্যানেলটি ইতোমধ্যেই ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। প্রায় প্রতিদিনই উল্লেখযোগ্য হারে বাড়ছে এর সাবস্ক্রাইবার।

ইতোমধ্যে ইউটিউব কর্তৃপক্ষ চ্যানেল আই টিভিকে স্বীকৃতিস্বরূপ ‘সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ ও তাদের প্রধান নির্বাহী কর্মকর্তা সুজান ওজসিস্কির সাক্ষর সম্বলিত একটি স্বীকৃতিপত্র প্রদান করেছে। ইউটিউবের নিয়মানুযায়ী কোনো ইউটিউব চ্যানেলে এক লাখ সাবস্ক্রাইবার হলেই সেটাকে ‘সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়। এরইমধ্যে ‘চ্যানেল আই টিভি’র সাবস্ক্রাইব সংখ্যা প্রায় তিন লাখের কাছাকাছি চলে গিয়েছে।

প্রিয় বিনোদন/গোরা