(প্রিয়.কম) ভ্রমণপিয়াসী একজন মানুষের মন হয় আকাশের মতো। কখনো কালো কখনো শুভ্র মেঘের মতো সেখানে থাকে নানান রঙের গল্প! আপনার ভ্রমণের বর্ণিল গল্পগুলো এবার প্রিয়.কমের মাধ্যমে জানিয়ে দিন সারা বিশ্বকে। শুধু ভ্রমণ কাহিনী নয়, লিখতে পারেন ভ্রমণ বিষয়ক টিপস বা বিশেষ কোনো অভিজ্ঞতাও।

আপনাদের মাঝ থেকে সেরা ৩ জন লেখকের জন্য রয়েছে ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকেটসহ কক্সবাজারের অভিজাত একটি হোটেলে ২ রাত ৩ দিন কাপল ভ্রমণের অনন্য সুযোগ। আজই আপনার লেখা পোস্ট করুন এই লিংকে- https://www.priyo.com/post

লেখা জমা দেওয়ার শেষ তারিখ কিন্তু চলে এসেছে। ৮ সেপ্টেম্বর, ২০১৭। আমরা মোট ৩ জন বিজয়ী নির্বাচন করব। বিজয়ী হলে একা নয়, আপনি যেতে পারবেন আপনার প্রিয় সঙ্গী/সঙ্গিনীসহ।

শর্তাবলীঃ

১। আপনার লেখাটি মৌলিক হতে হবে এবং অবশ্যই ৩০০ শব্দের অধিক হতে হবে। শিরোনামের শুরুতেই "প্রিয় ট্রাভেল কন্টেস্ট:" কথাটি লিখে দিতে হবে।

২। লেখার সাথে ভালো রেজ্যুলেশনের ছবি যোগ করুন। মানুষের ছবি দিতে অনুৎসাহিত করা হচ্ছে। 

৩। লেখার ভেতরেও প্রাসঙ্গিক ছবি দিতে পারবেন।

৪। কোনো ভুল বা মিথ্যা তথ্য লেখায় পাওয়া গেলে তা পাবলিশ করা হবে না

৫। লেখাটি প্রিয়.কমের অফিশিয়াল পেইজ অথবা প্রিয় ট্রাভেলের ফেসবুক পেইজ থেকে আপনার ফেসবুকে শেয়ার করুন। শেয়ার করার সময় ব্যবহার করুন #priyo_travel_contest_2017 হ্যাশট্যাগটি। লাইক শেয়ারের সংখ্যা যত বেশি হবে আপনার লেখাটি বিজয়ী হওয়ার সুযোগ ততো বাড়বে। আমাদের পেইজের আপনার লেখাটির লাইক এবং শেয়ার সংখ্যাই আমরা গণনা করব। আপনার টাইমলাইন বা অন্য কোথাও শেয়ার করলে সেখানে প্রাপ্ত লাইক শেয়ার গ্রহণযোগ্য হবে না।

৬। প্রিয়.কম-এ কর্মরত বা এর সাথে সংশ্লিষ্ট কোনো ব্যক্তি এই কন্টেস্টে অংশ নিতে পারবেন না।

৭। আপনি দেশে বা দেশের বাইরে যেখানেই থাকুন না কেন আপনার গল্পটি আমাদের লিখে পাঠাতে পারবেন।

৮। একের অধিক লেখা জমা দিতে পারবেন। 

বিজয়ী নির্বাচনের নিয়মাবলীঃ

লেখাটি ফেসবুকে কি পরিমাণ লাইক এবং শেয়ার পাচ্ছে তার উপরে যেমন নির্ধারিত হবে এর জনপ্রিয়তা, তেমনি প্রিয়.কমের সম্পাদকগণ বিচার করবেন আপনার লেখনী ক্ষমতা। ৫০ শতাংশ লাইক ও শেয়ার এবং ৫০ শতাংশ এডিটোরিয়াল নম্বরের ভিত্তিতে নির্বাচিত হবেন বিজয়ী। তবে এক্ষেত্রে প্রিয়.কম চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের অধিকার সংরক্ষণ করবে। 

প্রিয় ট্রাভেল এর সাথে এই আয়োজনে ট্রাভেল পার্টনার হিসেবে আছে আইকন হলিডেজ, হোটেল পার্টনার প্রাইম পার্ক এবং পেমেন্ট পার্টনার আইপে সিস্টেমস (iPay Systems)। পোস্ট সংক্রান্ত যে কোন তথ্য জানতে ফোন করুন এই নম্বরে +৮৮০৯৬৩৮৯৯৭৭০০ বা ই-মেইল করতে পারেন [email protected] এই ঠিকানায়।