কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সালমান খান ও তার নিরাপত্তারক্ষী শেরা। ছবি: সংগৃহীত।

সালমানের বডিগার্ডের বিরুদ্ধে নারী হেনস্তার মামলা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৭, ১৯:৫২
আপডেট: ২১ অক্টোবর ২০১৭, ১৯:৫২

(প্রিয়.কম) কিছুদিন আগে বিগবস অনুষ্ঠানে এক প্রতিযোগীকে ‘কুকুর’ সম্বোধন করে আইনি বিপাকে পড়েছিলেন সালমান খান। তার নামে থানায় অভিযোগ দায়ের করা হলে তিনি রিয়েলিটি শো-তে প্রকাশ্যে ক্ষমা চান, তবে তা সেই প্রতিযোগীর কাছে নয়, প্রতিযোগীকে কুকুর বলায় বরঞ্চ ক্ষমা চেয়েছিলেন কুকুর সম্প্রদায়ের কাছেই। বর্তমানে বলিউডে দীপাবলি উৎসব পালনে ব্যস্ত তারকারা। এর মধ্যে একই আইনের কাঠগড়ায় দাঁড়াতে হচ্ছে সালমানের বডিগার্ড শেরাকে।

জানা গেছে, শবনম আব্দুল হামিদ শেখ নামের ৩১ বছর বয়সী এক নারী, বলিউড তারকা সালমান খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে হেনস্তা ও হুমকি দেওয়ার অভিযোগে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। শেরা ওরফে গুরমীত সিং নাকি সেই নারীকে হেনস্তা করেছেন। প্রাক্তন বিগ বস প্রতিযোগী, জুবের খান যিনি বিগ বসের সঞ্চালক সালমান খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন, তিনিই শবনমের কাছে গিয়েছিলেন সাহায্যের জন্যে। এরপর শবনমের কাছে শেরা নামের এক ব্যক্তির থেকে ফোন আসে গত ২০ অক্টোবর। সেই ব্যক্তি শবনমকে বলেন, তিনি সালমানের দেহরক্ষী শেরা। তারপর তিনি নাকি সালমানকে সমস্যায় না ফেলে নিজেদের মধ্যে ঝামেলা মিটিয়ে নিতে বলেন।

শবনম জানান, তিনি এই সমস্যা নিজেদের মধ্যে মিটিয়ে নেবেন না। তিনি এন্ডেমল, কালারস, বিগবস এবং সালমানের বিরুদ্ধে মামলা করবেন। তখনই শুরু হয় শেরার শবনমকে হুমকি দেওয়া ও হেনস্তা করা। এদিকে শেরা যে তাকে ফোন করেছিলেন, সেই কল তিনি রেকর্ড করে রেখেছেন। সেটাই তিনি থানায় দেবেন তাকে হেনস্তা করার প্রমাণ হিসেবে। 

এ ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। এ প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে শেরা জানান, তিনি শবনম নামের কাউকে চেনেন না। এ রকম কারও সঙ্গে তিনি কখনও কথাই বলেননি। শবনম নামের ঐ নারী গত পাঁচ বছর ধরে মুম্বাইয়ের বাসিন্দা এবং একটি পোশাকের দোকানের মালিক। এছাড়া একটি নিরাপত্তারক্ষী সরবরাহকারী সংস্থার ডিরেক্টরও তিনি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

প্রিয় বিনোদন/গোরা