কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। ছবি: প্রিয়.কম

‘জাতীয় পার্টি কোন জোটে যাবে তা সময় বলে দিবে’

আসাদুজ্জামান সাজু
কন্ট্রিবিউটর, লালমনিরহাট
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ১০:৩০
আপডেট: ১৯ নভেম্বর ২০১৭, ১০:৩০

(প্রিয়.কম) জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ‘একক নয়, জাতীয় পার্টি জোটগত নির্বাচনে যাবে। তবে এই মুহূর্তে বলা সম্ভব নয় জাতীয় পার্টি কোন জোটে যাবে। সময় ও দেশের পরিস্থিতি বলে দিবে কোন জোটে যাবে জাতীয় পার্টি।’

১৮ নভেম্বর শনিবার রাতে লালমনিরহাটের হাতীবান্ধায় দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এক অনিশ্চয়তার পথে চলছে বাংলাদেশ। দেশ কোন পথে ও কোথায় যাচ্ছে তা নিশ্চিত নয়। দেশে কোন পদ্ধতিতে নির্বাচন হবে? সেই নির্বাচন কেমন হবে? তা নিশ্চিত নয়। নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির ভূমিকা কি হবে? তাও নিশ্চিত নয়।

জাতীয় পার্টির মতবিনিময় সভা।

জাতীয় পার্টির মতবিনিময় সভা। ছবি: প্রিয়.কম

নেতা-কর্মীদের উদ্দেশে জিএম কাদের বলেন, আওয়ামী লীগ বা বিএনপি চায় না জাতীয় পার্টি ধ্বংস হোক। কিন্তু তারা এটাও চায় না, যে জাতীয় পার্টি শক্তিশালী হোক। তারা উভয়েই জাতীয় পার্টিকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়।

‘আগামী নির্বাচনে যে জোটেই যাওয়া হোক না কেন অনেক রাজনৈতিক হিসাব করবে জাতীয় পার্টি। রাজনীতির মাঠের হিসাব বা সিদ্ধান্ত নিতে এরশাদ ভুল করেন না।’ বলেও মন্তব্য করেছেন জিএম কাদের।

জাতীয় পার্টির যুগ্ন-আহবায়ক আবুল কাসেম মিয়ার সভাপতিত্বে উক্ত মত বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য এম জি মোস্তফা, এস কে খাজা মঈনউদ্দিন ও হাতীবান্ধা উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মিজানুর রহমান মিলন। 

প্রিয় সংবাদ/শিরিন