কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিয়াম আহমেদ/ ছবি: সংগৃহীত

সিয়াম’ই কী ‘পোড়ামন ২’ ছবির নায়ক?

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:১৩
আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:১৩

(প্রিয়.কম) ২০১৩ সালের ১৪ জুন জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ মুক্তি পেয়েছিল। সাইমন-মাহি ছবিটিতে অভিনয় করেছিলেন। মুক্তির চার বছর পর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সিকুয়্যাল ‘পোড়ামন ২’ নির্মাণ করতে যাচ্ছে। এদিকে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে ঘোষণা দেওয়া হয়েছে-নতুন এ ছবির নায়কের নাম বলতে পারলে পুরস্কার স্বরূপ জাজের পক্ষ থেকে মিলবে ২৫৬ জিবি পিং কালারের আইফোন সেভেন প্লাস।

আর এরপর থেকেই এ নিয়ে শুরু হয়েছে আলোচনা। কে হবে এই সিনেমার নায়ক? প্রিয়.কম’কে একটি সূত্র জানিয়েছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ এতে নায়ক হিসেবে অভিনয় করতে যাচ্ছেন। তবে ২৩ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে এফডিসিতে অনুষ্ঠানের মধ্য দিয়ে তার নাম ঘোষণা করা হবে। ছবিটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা রাফিয়ান রাফি।

বিজ্ঞাপন, স্বল্পদৈর্ঘ্য ও নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন সিয়াম। ২০১২ সালে একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে মিডিয়াতে শুরু করেন। এরপর ২০১৪ সালে রেদওয়ান রনির নির্দেশনায় 'ভালোবাসা ১০১' নাটকের মাধ্যমের আলোচনায় আসেন। এদিকে ২০১৬ সালে সিয়াম যুক্তরাজ্যে নর্থাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয়ে থেকে ব্যারিস্টার ডিগ্রি অর্জন করেছেন।
প্রিয় বিনোদন/গোরা