কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গ্রেফতার হওয়া কনে, কনের বাবা-মা। ছবি: স্টার মেইল

বিয়ে ভিডিও কনফারেন্সে, টাকা হাতিয়ে নেন ওয়েস্টার্ন ইউনিয়ন-বিকাশে

মিজানুর রহমান মিন্টু
লেখক
প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৭, ১৮:৩৫
আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৭, ১৮:৩৫

(প্রিয়.কম) ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে সৌদি আরব প্রবাসীর সাথে বিয়ের নাটক সাজিয়ে ২৬ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মেয়ে ও তার বাবা-মাকে গ্রেফতার করেছে পাঁচবিবি থানা পুলিশ।

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মালঞ্চা গ্রাম থেকে ২৫ ডিসেম্বর সোমবার গভীর রাতে ওই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মালঞ্চা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ইমদাদুল হক (৫৭), তার স্ত্রী রুবিনা বেগম ও তাদের মেয়ে কথিত বিয়ের কনে শবনম মুস্তারী এমি।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন প্রিয়.কমকে জানান, ফেসবুকের মাধ্যমে এমি’র পরিচয় হয় লক্ষীপুরেরায়পুর উপজেলার দক্ষিণ চরমোহনা গ্রামের কাজী আয়াতুল্লার ছেলে সৌদিপ্রবাসী কাজী হারুন সাগরের সাথে। পরে মোবাইলের ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে বিয়ের নাটক সাজিয়ে দীর্ঘ ৪ বছরে সৌদি আরব থেকে ওয়েস্টার্ন ইউনিয়নবিকাশের মাধ্যমে ওই সৌদিপ্রবাসী যুবকের কাছ থেকে ২৬ লাখ টাকারও বেশি হাতিয়ে নেয় এমি ও তার মা-বাবা।

তিনি আরও বলেন, গত ১৫ ডিসেম্বর দেশে ফিরে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মালঞ্চা গ্রামে কথিত শ্বশুর বাড়ি আসলে এমি ও তার মা-বাবা ওই বিয়ের কথা অস্বীকার করেন। পরে প্রমাণসহ পাঁচবিবি থানায় মামলা দায়ের করেন ওই প্রবাসী যুবক। প্রাথমিক তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় পুলিশ মেয়ে ও তার বাবা-মাকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

প্রিয় সংবাদ/আদিল