কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শেন ওয়াটসন। ছবি: সংগৃহীত

বিপিএলে অভিষেক হচ্ছে ওয়াটসনের

জুবায়ের আহমেদ তানিন
সহ-সম্পাদক
প্রকাশিত: ১২ জুন ২০১৭, ১৪:১৫
আপডেট: ১২ জুন ২০১৭, ১৪:১৫

(প্রিয়.কম) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর মাঠে গড়াবে চলতি বছরের চার নভেম্বর। দল গোছানোর জন্য হাতে যথেষ্ট সময় পাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। কিন্তু বসে নেই গেল আসরের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। ইতোমধ্যে ঢাকা ডায়নামাইটস দলে ভিড়িয়েছে পাকিস্তানের তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদিকে। তবে সবচেয়ে বড় চমক হিসেবে এসেছে ঢাকা ডায়নামাইটসে অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার শেন ওয়াটসনের অন্তর্ভূক্তি। প্রথমবারের মতো বিপিএল খেলতে যাচ্ছেন এই অস্ট্রেলিয়ান ক্রিকেটার। 

এই বিষয়টি নিশ্চিত করেছে ঢাকা ডায়নামাইটস কর্তৃপক্ষ। রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের অফিশিয়াল ফ্যানপেজে ওয়াটসনের ছবি পোস্ট করে তারা লিখেছে, ‘আমাদের ডায়নামিক অলরাউন্ডার শেন ওয়াটসনের সঙ্গে পরিচিত হোন। দুইবারের অ্যালান বোর্ডার মেডেলজয়ী এই ক্রিকেটার আসন্ন বিপিএলে চ্যাম্পিয়নদের হয়ে খেলতে যাচ্ছেন। বিপিএল মাতাতে প্রস্তুত ওয়াটসন।’ 

ঢাকা ডায়নামাইটসের ফেসবুক পোস্ট। ছবি: ঢাকা ডায়ানামাইটস অফিশিয়াল পেজ

২০১৬ সালে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ওয়াটসন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নিলেও খেলে যাচ্ছেন ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলোতে। এরই ধারাবাহিকতায় খেলেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), বিগ ব্যাশ লিগ (বিবিএল), পাকিস্তান সুপার লিগের (পিএসএল) মতো জনপ্রিয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট গুলোতে। কিন্তু এবার সাকিব আল হাসানের নেতৃত্বাধীন ঢাকা ডায়নামাইটসের হয়ে বিপিএল মাতাতে বাংলাদেশে আসবেন সাবেক এই অস্ট্রেলিয়ান অধিনায়ক। 

প্রিয় স্পোর্টস/আশরাফ