কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দুই মেয়ে ও স্ত্রীর সঙ্গে ডেভিড ওয়ার্নার। ছবি: সংগৃহীত

দুই মেয়ের জন্য বাংলাদেশ ছাড়তে ব্যাকুল ওয়ার্নার!

সামিউল ইসলাম শোভন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪৫
আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪৫

(প্রিয়.কম) বাংলাদেশ-অস্ট্রেলিয়ার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচটি চারদিনে গড়ানোয় শেষ হয়েছে সাত সেপ্টেম্বর। ভারতের বিপক্ষে সিরিজ খেলতে এখান থেকেই শনিবার দেশটিতে সফর করার কথা । তার আগে নিজের দুই মেয়েকে দেখতে উদগ্রীব হয়ে উঠেছেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার।

বাংলাদেশ থেকে সরাসরি ভারতে সফর করছে অস্ট্রেলিয়া দল। শনিবার সকালেই চট্টগ্রাম থেকে ঢাকায় নামে স্টিভেন স্মিথরা। সেখান থেকে দুপুরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভারতের উদ্দেশে রওয়ানা দেয় তারা।

ভারতে যাওয়ার আগের রাতটা যেন কোনভাবেই পার করতে পারছিলেন না বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টে দুটি সেঞ্চুরি করা ওয়ার্নার। ভারতে স্ত্রীর সঙ্গে অবস্থান করা দুই মেয়েকে দেখতে চেয়ে ব্যাকুল হয়ে পড়েছেন  তিনি।

ইন্সটাগ্রামে দেওয়া ওয়ার্নারের পোস্ট। ছবি: সংগৃহীত

এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে শুক্রবার রাতে লিখেছেন, ‘আর মাত্র একটি রাত। তার পরই আমি আমার দুই সুন্দরী মেয়েকে দেখতে পাবো। ভারতের উদ্দেশে রওয়ানা হওয়ার জন্য আর নিজেকে থামাতে পারছি না। ওদেরকে (পরিবার) খুব মিস করছি।’

১১ বছর পর বাংলাদেশে টেস্ট খেলতে আসা অস্ট্রেলিয়া স্বাগতিকদের বিপক্ষে ১-১ এ সিরিজ ড্র করে। প্রথম ম্যাচে ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২০ রানে হার মানে অস্ট্রেলিয়া। দ্বিতীয় ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে সাত উইকেটে ম্যাচ জিতে নেয় ওয়ার্নার-স্মিথরা।