কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাজধানীর বসুন্ধরায় অবস্থিত ওয়ালটনের করপোরেট অফিস। ছবি: প্রিয়.কম

‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন স্মার্টফোন আসছে আগামী সপ্তাহে

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৭, ১৪:৩৫
আপডেট: ১৫ নভেম্বর ২০১৭, ১৪:৩৫

(প্রিয়.কম) গত ৫ অক্টোবর বৃহস্পতিবার গাজীপুরের চন্দ্রায় দেশের প্রথম স্মার্টফোন কারখানা উদ্বোধন করে ওয়ালটন। এর মাত্র এক মাসের মাথায় দেশের বাজারে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত স্মার্টফোন নিয়ে আসছে দেশীয় এই প্রতিষ্ঠানটি। আগামী সপ্তাহে দেশের বাজারে এ স্মার্টফোনটি উন্মোচন করা হবে। 

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, ‘ই’ সিরিজের এই স্মার্টফোনটি আগামী সপ্তাহেই বাজারে আসবে। সেটটির মডেল জানা না গেলেও প্রাথমিকভাবে দেশের বাজারে ৩০ হাজারের বেশি এই সেট ছাড়া হবে বলে জানা গেছে।

সূত্র আরও জানিয়েছে, সাড়ে চার ইঞ্চি ডিসপ্লের এই ফোনটিতে থাকবে ৮ জিবি স্টোরেজ সুবিধা। ফোনটিতে কোয়াড কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। স্মার্টফোনটিতে থাকবে ৫ মেগাপিক্সলের রিয়ার ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ব্যাটারি দুই হাজার মিলি-অ্যাম্পিয়ারের কিছু কম।

চার হাজার টাকার কমে পাওয়া যাবে ওয়ালটনের নতুন এই স্মার্টফোনটি। এদিকে নতুন স্মার্টফোনের বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশে অপরাগতা প্রকাশ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর ও ওয়ালটন মোবাইল বিভাগের প্রধান এস এম রেজওয়ান আলম। 

তিনি প্রিয়.কমকে বলেন, আমাদের নতুন পণ্য বাজারে ছাড়ার জন্য প্রস্তুতি শেষ। আমরা বিটিআরসি'র অনুমতির অপেক্ষায় রয়েছি। আশা করা যাচ্ছে সব কাজ সঠিকভাবে সম্পন্ন হলেই আগামী সপ্তাহে ওয়ালটনের প্রথম ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত স্মার্টফোন বাজারে আসবে। তখন আপনারা বিস্তারিত জানতে পারবেন।

প্রিয় টেক/মিজান