কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওয়ালটন প্রিমো ই৮আই । ছবি: প্রিয়.কম

প্রথম বাংলাদেশি স্মার্টফোনের ছবি ফাঁস

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৭, ১৬:০৯
আপডেট: ২৩ নভেম্বর ২০১৭, ১৬:০৯

(প্রিয়.কম) শিগগির দেশের বাজারে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত স্মার্টফোন নিয়ে আসার ঘোষণা দিয়েছে ওয়ালটন। তবে বাজারে আসার আগেই প্রিয়.কম এর হাতে পৌঁছেছে দেশে তৈরি ওয়ালটনের প্রথম স্মার্টফোন মডেলটির ছবি।

বাংলাদেশে তৈরি কোনো মোবাইল কোম্পানির এটিই প্রথম স্মার্টফোন। প্রিয়.কম এর হাতে আসা ছবিতে দেখা যায়, ওয়ালটনের এই স্মার্টফোনটির মডেল প্রিমো ই৮আই।

প্রতিষ্ঠানটির বিশ্বস্ত সূত্রে জানা গেছে, সাড়ে চার ইঞ্চি ডিসপ্লের এই ফোনটিতে থাকবে ৮ জিবি স্টোরেজ, কোয়াড কোর প্রসেসর এবং ছবি তোলার জন্য ৫ মেগাপিক্সলের রিয়ার ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ব্যাটারি ২ হাজার মিলি-অ্যাম্পিয়ারের কিছু কম।

সূত্র আরও জানিয়েছে, চলতি সপ্তাহে আসার কথা ছিল ‘ই’ সিরিজের এই স্মার্টফোনটি। আশা করা যাচ্ছে, আগামী সপ্তাহেই বাজারে আসবে প্রিমিও ই৮আই। প্রাথমিকভাবে দেশের বাজারে ৩০ হাজারের বেশি এই সেট ছাড়া হবে।

এর আগে এই স্মার্টফোনটির বিষয়ে বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশে অপরাগতা প্রকাশ করেছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর ও ওয়ালটন মোবাইল বিভাগের প্রধান এস এম রেজওয়ান আলম। 

সেই সময় তিনি প্রিয়.কমকে বলেছিলেন, তাদের নতুন পণ্য বাজারে ছাড়ার জন্য প্রস্তুতি শেষ। তারা বিটিআরসি'র অনুমতির অপেক্ষায় রয়েছেন।

জানা গেছে ৪ হাজার টাকার কমে পাওয়া যাবে ওয়ালটনের নতুন এই স্মার্টফোনটি। 

প্রিয় টেক/কামরুল