কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দেশে তৈরি ওয়ালটনের দ্বিতীয় স্মার্টফোন ‘প্রিমো ই৮এস’ উন্মোচন করা হয়েছে। ছবি: ওয়ালটনের সৌজন্যে

দেশে তৈরি ওয়ালটনের দ্বিতীয় স্মার্টফোন বাজারে

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৮, ১২:৩২
আপডেট: ১৭ জানুয়ারি ২০১৮, ১২:৩২

(প্রিয়.কম) দেশে তৈরি ওয়ালটনের দ্বিতীয় স্মার্টফোন ‘প্রিমো ই৮এস’ উন্মোচন করা হয়েছে। ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত এই স্মার্টফোনের দাম ধরা হয়েছে ৩ হাজার ৯৯৯ টাকা।

১৫ জানুয়ারি সোমবার রাজধানীর উপকণ্ঠ সাভার গলফ ক্লাবে ওয়ালটন মোবাইলের রিটেইলারদের নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে দেশে তৈরি দ্বিতীয় স্মার্টফোনের মোড়ক উন্মোচন করা হয়।

ওয়ালটনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘প্রিমো ই৮এস’ স্মার্টফোনের স্পেসিফিকেশনে রয়েছে ৪.৫ ইঞ্চির ডিসপ্লে। আর ডিসপ্লেতে ২.৫ডি গ্লাস ব্যবহার করা হয়েছে। ১ গিগাবাইট র‍্যামের এ ডিভাইসে ১.২ গিগাহার্টজের কোয়াড-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে যা দ্রুত কার্যসম্পাদনে সহায়তা করবে। গ্রাফিকস হিসেবে রয়েছে মালি-৪০০।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ডিভাইসটিতে ৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজে তথ্য সংরক্ষণের সুবিধা আছে, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৩২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ছবি তোলার জন্য আছে এলইডি ফ্ল্যাশযুক্ত ৫ মেগাপিক্সেলের রিয়ার ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা। উভয় ক্যামেরায় এইচডি ভিডিও ধারণ করা যাবে এবং একই সঙ্গে ফোনটি দিয়ে থ্রিজি ভিডিও কল করা যাবে।

প্রিমো ই৮এস স্মার্টফোনের ১৬ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের লি-আয়ন ব্যাটারি আছে, যা দীর্ঘ সময় পাওয়ার ব্যাকআপ দেবে।

এই ফোনে ক্রেতারা বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা পাবেন। ডিভাইসটি ক্রয়ের ৩০ দিনের মধ্যে যেকোনো ধরনের ত্রুটির জন্য ক্রেতাকে ফোনটি পাল্টে নতুন হ্যান্ডসেট দেওয়া হবে। এ ছাড়া ১০১ দিনের মধ্যে অগ্রাধিকার ভিত্তিতে ৪৮ ঘণ্টার মধ্যে ক্রেতাকে বিক্রয়োত্তর সেবা দেওয়া হবে।

প্রিয় সংবাদ/ফারজানা