(প্রিয়.কম) ২০১৩ সালে প্রথমবার ক্যামেরার সামনে এক সাথে দেখা গিয়েছিল ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড তারকা অভিনেত্রী আনুশকা শর্মাকে। সে থেকেই তাদের ভালোবাসার দিনগুলোর শুরু। মাঝে কিছুদিন তাদের বিচ্ছেদের খবর শোনা গেলেও আবারও এক সাথে সময় কাটাচ্ছেন তারা। শুধু সময় কাটানোই নয়, আবারও একসাথে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন ‘বিরুশকা’ নামের এই তারকা জুটি।

দুজন দুজনার দিকে তাকিয়ে আছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

দুজন দুজনার দিকে তাকিয়ে আছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

ক্রিকেট থেকে একটু সময় অবসর পেলেই প্রেমিকা আনুশকার সাথে ছুটি কাটাতে বিশ্বের বিভিন্ন দেশে ঘুরতে বেড়িয়ে পড়েন বিরাট। কিন্তু শ্রীলঙ্কা সফর শেষ করেই আবার অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে মন দিতে হচ্ছে ওয়ানডের এক নম্বর ব্যাটসম্যানকে। তাই এবার প্রেমিকার সাথে ছুটিটা আর কাটানো হলো না। তবে এর আগে বিরাটের জন্মদিনে চমকে দিয়ে শ্রীলঙ্কায় হাজির হয়েছিলেন আনুশকা। বেশ ফুরফুরে মেজাজেই সময় কাটিয়েছেন দুজন।

আনুশকার দিক থেকে যেন চোখই সরছে না বিরাট কোহলির।

আনুশকার দিক থেকে যেন চোখই সরছে না বিরাট কোহলির। ছবি: সংগৃহীত

দুই সিরিজের মাঝে প্রেমিকাকে সময় দিতে পারেননি বিরাট। তবে সেই সুযোগটিই করে দিল একটি বিজ্ঞাপনি সংস্থা। দীর্ঘ চার বছর পর আবারও দুজনকে একসাথে দাঁড় করিয়ে দিলেন ক্যামেরার সামনে। বিরাটের পরনে ছিল কালো রঙয়ের কুর্তা।

কিন্তু আনুশকার সাজ-পোশাকে কিছুতেই যেন চোখ সরাতে পারছিলেন না বিরাট। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা ছবিগুলোতে এমনটাই মনে হচ্ছে। হালকা চেরি রঙের লেহেঙ্গায় আর খোলা চুলের আনুশকাকে অপলক দেখেই যাচ্ছিলেন বিরাট।

প্রিয় স্পোর্টস/আশরাফ