কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

একা ভ্রমণ হবে এখন আরও মজার।

ট্যুরলিনা! নারীদের ভ্রমণকে করবে আরও রোমাঞ্চকর!

আফসানা সুমী
সহ-সম্পাদক
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:০১
আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:০১

(প্রিয়.কম) ট্যুরলিনা একটি ভ্রমণ এপ্স। সম্পূর্ণ নারীদের জন্য বিশেষায়িত এই এপ্সটি যে কোনো বিশ্ব ভ্রমণে বেড়িয়ে পড়া নারীর জন্য যেন আশির্বাদ। কারণ ট্যুরলিনা আপনাকে খুঁজে দেবে আপনার ভ্রমণ সঙ্গী। আপনি যেখানে যেতে চান সেখানেই পাবেন ট্যুরলিনার বিশ্বস্ত গাইড।

নারীরা এখন আগের তুলনায় ভ্রমণে অনেক বেশি উৎসাহী। একা ভ্রমণকারী নারীদের সংখ্যাও বাড়ছে দিনে দিনে। পর্বতারোহণ থেকে শুরু করে গহীন জঙ্গল পাড়ি দেওয়া সবকিছুতেই নারীরা হয়ে উঠছে পারদর্শী। শারিরিক পরিশ্রমে তারাও যে কম যায় না, তা যেন প্রমাণ হচ্ছে চাক্ষুষ। বিশ্ব কাঁপিয়ে দাপিয়ে বেড়াচ্ছে এই সদা চঞ্চল নারীরা।

নারীদের এই উচ্ছল পথচলাকে আরও আকর্ষণীয় করছে ট্যুরলিনা। নতুন একটা দেশে গিয়ে আপনি হয়ত দুশ্চিন্তায় আছেন। ভাবছেন, কোথায় যাবেন, কীভাবে যাবেন! আমরা যখনই কোনো দেশ ভ্রমণে যাই আমাদের হাতে কিন্তু অঢেল সময় থাকে না। খুব কম সময়েই আমরা দেখে আসতে চাই সর্বোচ্চ। আমাদের এই চাওয়ার সঙ্গীই ট্যুরলিনা।

অসাধারণ এই এপ্সটির মাধ্যমে আপনি একজন স্থানীয় নারী ভ্রমণকারীর সাথে সংযুক্ত হয়ে যাবেন। ভ্রমণে তিনিই হবেন আপনার গাইড। সবচেয়ে সুন্দর বিচ, সবচেয়ে দারুণ বেড়ানোর জায়গা, এমন কোনোকিছু যা মিস করা যাবে একদমই সবই আপনি জানতে পারবেন তার কাছে। তিনি আপনাকে আপনার পছন্দমতো ভ্রমণে সাহায্য করবেন। 

এছাড়াও নতুন ভ্রমণসঙ্গীটির সাথে ভ্রমণের পরিকল্পনা করতে সাহায্য করবে ট্যুরলিনা। অই এলাকায় আপনার মতো আরও যারা ভ্রমণপ্রিয় আছে চাইলে আপনি তাদেরকেও পেয়ে যাবেন এই এপ্স এর মাধ্যমে। একা ভ্রমণ, কিন্তু স্বাদ গ্রুপট্যুরের। যে দেশেই যান না কেন আপনি পেয়ে যাবেন একদল হাস্যোজ্জ্বল বন্ধু। 

এই নেটওয়ার্ক কাজে দেবে আপনার সারা জীবনই। ভাবুন তো, বিশ্বের যেখানেই গিয়েছেন আপনি সেখানেই পরিচিত আছে সমমনা বেশ কয়েকজন নারী! প্রেক্ষাপট তো এভাবেই বদলায়, বদলাবে। ট্যুরলিনার এপ্সটি ফ্রি ডাউনলোড করতে পারবেন আপনার এড্রয়েড বা আইওএস ফোনে। শুভ হোক আপনার ভ্রমণ।

তথ্যসূত্রঃ ট্যুরলিনা

সম্পাদনাঃ ড. জিনিয়া রহমান

প্রিয় ট্রাভেল সম্পর্কে আমাদের লেখা পড়তে ভিজিট করুন আমাদের ফেসবুক পেইজে। যে কোনো তথ্য জানতে মেইল করুন [email protected] এই ঠিকানায়। ভ্রমণ বিষয়ক আপনার যেকোনো লেখা পাঠাতে ক্লিক করুন এই লিংকে-https://www.priyo.com/post