কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি: সংগৃহীত

হাজার মানুষের ভিড়ে তিশা’র ম্যাজিক!

কুদরত উল্লাহ
সহ-সম্পাদক, বিনোদন
প্রকাশিত: ১৪ জুন ২০১৭, ১১:৪৩
আপডেট: ১৪ জুন ২০১৭, ১১:৪৩

(প্রিয়.কম) অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। সাবলীল অভিনয়ের মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন বহু আগে। পেয়েছেন তারকাখ্যাতি। সেই তারকা এবার ঈদে একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করেছেন। তিনি এবার ম্যাজিশিয়ান হয়েছেন। গল্পের প্রয়োজনে ম্যাজিশিয়ান হতে হয়েছে তাকে। তবে মজার বিষয় হচ্ছে, তিশার এই ম্যাজিক দেখানো পর্বটি ধারণ করা হয়েছে একটি রেলস্টেশনের পাশেই।

ছবি: সংগৃহীত

দৃশ্যধারণ করতে গিয়ে অনেক মানুষের প্রয়োজন ছিল নির্মাতার। প্রথমাবস্থায় শুটিং স্পটে কোনো মানুষই ছিল না। পরবর্তীতে শুটিং দেখতে অনেক মানুষ জড়ো হতে থাকে। একপর্যায়ে তিশার ম্যাজিক দেখতে হাজার মানুষ হয়ে যায়। নির্মাতার আলাদাভাবে আর মানুষ জোগাড় করতে হয় নাই। ওদিকে তিশা হাজার মানুষের মধ্যেই তার ম্যাজিক দেখানো শুরু করেন। ব্যাপারটি হয়তো দর্শক নাটক দেখার সময়ে বুঝতে পারবেন না কিন্তু দৃশ্যধারণের সময় ব্যাপারটি বেশ মজাদার ছিল।

এতক্ষণ ধরে যে নাটকটির কথা বলছি সেটির নাম হলো ‘সে এক প্রেম ছিল লীলাবতী শহরে’। রচনা ও পরিচালনা করেছেন মাহমুদ দিদার। নাটকটি আসছে ঈদে বাংলাভিশনে। নাটকটিতে তিশা ছাড়াও আরও অভিনয় করেছেন মামুনুর রশীদ ও ইমন।

ছবি: সংগৃহীত

গল্পে দর্শক দেখবেন, লীলাবতী পরিচয়হীন বড় হওয়া এক তরুণী। ছোটখাটো স্ট্রিট খেলা দেখিয়ে সে চলে। স্বাধীনচেতা। রোশনেরও ছিল ছিন্নমূল শৈশব। লীলাবতীর সাথে নিস্বার্থ প্রেম তার। শহরের মাফিয়া মাস্টার ভাই মানুষকে দিয়ে নানান কায়দা কানুন করে অর্থ উপার্জন করে। হিংস্র প্রকৃতির মানুষ। রোশ তার দলে কাজ করলেও সে জেদি প্রচণ্ডও। লীলাবতীর স্বপ্ন এই শহরের সব ছিন্নমূল মানুষ হবে এক একজন ম্যাজিশিয়ান। রোশনকে নিয়ে সে গড়ে তোলে যাদুর স্কুল ! প্রতিভাবান ছিন্নমূল শিশুদের নিয়ে তার নতুম ম্যাজিক শুরু হয়।

প্রিয় বিনোদন/ফারজানা রিংকী