কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

অক্ষয়ের সিংহাসনে বসবেন এই অভিনেতা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৭, ২০:০৯
আপডেট: ২১ অক্টোবর ২০১৭, ২০:০৯

(প্রিয়.কম) খিলাড়ি কুমার নামে পরিচিতি পেলেও কমেডি সিনেমায় বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন অক্ষয় কুমার। অ্যাকশনের পাশাপাশি কমেডিতে সাফল্য পাওয়ার পর তিনি এখন গুরুগম্ভীর সিনেমায় অংশ নিতে শুরু করেছেন। যার ফলে গত বছর ‘রুস্তম’ সিনেমায় অভিনয়ের কারণে সেরা অভিনেতার জাতীয় পুরস্কার পান অক্ষয়।

কিন্তু তাই বলে অক্ষয়ের কমেডি সিনেমাগুলোর সিক্যুয়েল নির্মাণ বন্ধ হয়ে যাবে, তা তো নয়। এর আগে ‘ওয়েলকাম’ ছবির সিক্যুয়েল জন আব্রাহামকে দিয়ে দিয়েছিলেন তিনি। ‘নমস্তে লন্ডন’ সিক্যুয়েলে অক্ষয়ের জায়গা নেবেন অর্জুন কাপুর। এরই মধ্যে শোনা যাচ্ছে, ‘সিং ইজ কিং’ সিনেমার আগামী সিক্যুয়েলও ছেড়ে দিয়েছেন এই নায়ক। তার সিংহাসনে বসতে যাচ্ছেন রণবীর সিং।

রণবীর সিং। ছবি: সংগৃহীত।

ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধে অক্ষয় কুমার ‘সিং ইজ কিং’ নিয়ে এসেছিলেন ২০০৮ সালে। ব্যাপক জনপ্রিয়তা লাভের পর ‘সিং ইজ ব্লিং’ মুক্তি পায় ২০১৫ সালে। যদিও আগেরটির সাথে কাহিনির কোন সংযোগ ছিল না, বদলে গিয়েছিল নায়িকাও। এবার ‘শের সিং’ নামে তৈরি সিক্যুয়েলে থাকছেন না অক্ষয়। এ ছবির প্রযোজক শৈলেন্দ সিং জানিয়েছেন, এবারের সিনেমার নাম হচ্ছে ‘শের সিং’। 

ছবির নির্মাতা জানাচ্ছেন, অক্ষয় কুমার ও অজয় দেবগণের মতই রণবীরেরও সর্দারের চরিত্রে অভিনয়ের যাবতীয় গুণ রয়েছে। রণবীরও গল্প শুনে কাজ করতে আগ্রহ দেখিয়েছেন, চেয়েছেন সিনেমার স্ক্রিপ্টও। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রণবীরের ‘পদ্মাবতী’ ছবিটি। এরপর নতুন সিনেমার কাজে হাত দেবেন এ নায়ক।

সূত্র: ডিএনএ 

প্রিয় বিনোদন/গোরা