কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পিএসজির জার্সিতে নেইমার। ছবি: সংগৃহীত

পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদেই যাবেন নেইমার!

সামিউল ইসলাম শোভন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৭, ১২:২৩
আপডেট: ১৬ নভেম্বর ২০১৭, ১২:২৩

(প্রিয়.কম) যেভাবে চেয়েছিলেন, প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) তার কিছুই পাচ্ছেন না নেইমার। মাঠের সতীর্থের সঙ্গে বিবাদে জড়ানো, কোচের সঙ্গে মন কষাকষি; সবমিলিয়ে নতুন ক্লাবে যেন অতিষ্ট হয়ে উঠেছেন ব্রাজিলিয়ান এই তারকা ফরোয়ার্ড। এমন সময় সিদ্ধান্তই নিয়ে ফেলেছেন, রিয়াল মাদ্রিদে যোগ দেবেন তিনি।

লা লিগার জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ অবশ্য অনেক আগে থেকেই উঠপড়ে লেগেছে নেইমারকে তাদের সঙ্গে চুক্তিতে সই করাতে। কিন্তু ‘সুযোগ’ না মেলায় সেটা হয়নি। অন্যদিকে, পিএসজিতে প্রতিনিয়ত আরও মনস্তাত্ত্বিক সমস্যায় ভুগছেন নেইমার। রিয়াল মাদ্রিদের প্রস্তাবও ফিরিয়ে দেওয়ার মত অবস্থা তার নেই। কারণ তিনি সান্তোসে থাকাকালীন সময় থেকেই রিয়াল মাদ্রিদের ভক্ত। কিন্তু বার্সা ছেড়ে সরাসরি বার্নাব্যুতে যোগ দেওয়া সমীচীন মনে করেননি তিনি।

সবমিলিয়েই স্প্যানিশ গণমাধ্যমের বরাত দিয় জানা যাচ্ছে, শেষ পর্যন্ত ক্রিশ্চিয়ানো রোনালদো-গ্যারেথ বেলদের সতীর্থই হতে হচ্ছে নেইমারকে। এল চিরিংগুইতো টেলিভিশনে দাবি করা হয়েছে, নেইমার নিজেই এখন জিনেদিন দলে যোগ দিতে চাইছেন।

প্রতিবেদনে বলা হয়েছে,  ‘নেইমার শেষপর্যন্ত রিয়াল মাদ্রিদে চুক্তি করার ব্যাপারে রাজি হয়েছেন। তাছাড়া ক্লাবটিও নেইমারকে পেতে তাদের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। কারণ নেইমার ভবিষ্যৎ নয়, বর্তমানের খেলোয়াড়। তাকে এখনই প্রয়োজন।‘

শুধু তাই নয়, ব্রাজিলের হয়ে চলতি সপ্তাহে সংবাদ সম্মেলনে হাজির হয়েও পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার ব্যাপারে সবুজ সংকেতের ইঙ্গিত দিলেন তিনি।  

সূত্র: এক্সপ্রেস